ভর সন্ধ্যায় চিকিৎসক দম্পতিকে মার! দুষ্কৃতির তাণ্ডব চলল মালদা শহরে

ভর সন্ধ্যায় চিকিৎসক দম্পতিকে মার! দুষ্কৃতির তাণ্ডব চলল মালদা শহরে
ভর সন্ধ্যায় চিকিৎসক দম্পতিকে মার! দুষ্কৃতির তাণ্ডব চলল মালদা শহরে

ভর সন্ধ্যেবেলা জনসমাগমে ঠাসা রাস্তায় হেনস্তার শিকার হলেন এক চিকিৎসক দম্পতি। যা দেখে কার্যত হতভম্ব স্থানীয় মানুষ। ঘটনা মালদা শহরের। এই ঘটনার পর কার্যত প্রশ্ন উঠেছে মালদা প্রশাসনের নিরাপত্তা নিয়ে।

জানা যাচ্ছে, শুক্রবার সন্ধ্যায় ওয়াসিমুল হক নামে এক চিকিৎসক সপরিবারে মালদা শহরের রবীন্দ্র এভিনিউ এলাকা দিয়ে যাচ্ছিলেন। সেসময় চিকিৎসকের গাড়িটি একটি মোটর বাইকের ধাক্কা মারে। এর পরেই নিয়ন্ত্রণ হারায় মোটরবাইকটি। পড়ে গিয়ে ক্ষতি হয় দামি বাইকের।

এখান থেকেই ঘটনার সূত্রপাত। স্থানীয়রা জানিয়েছেন এরপর ওই মোটরবাইকের মালিক চিকিৎসক এবং তার পরিবারের ওপর চড়াও হয় তাদের মারতে শুরু করেন। এমনকি চিকিৎসকের স্ত্রীকে গাড়ি থেকে নামিয়ে তার সঙ্গে অভাব্য আচরণ করা হয় বলে অভিযোগ।

পুরো বিষয়টির ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পরেই নড়েচড়ে বসে স্থানীয় পুলিশ। ইতিমধ্যেই নিগৃহীত চিকিৎসকের স্ত্রী লিখিত অভিযোগ করেছেন থানায়। অভিযোগের ভিত্তিতে মামলা শুরু করেছে পুলিশ। এদিন সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ইংরেজবাজার থানার পুলিশ।

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার অলক রাজরিয়া জানান, বিভাগীয় তদন্ত চলবে।অভিযুক্ত যুবককে সিসিটিভি ফুটেজ দেখে ইতিমধ্যেই চিহ্নিত করা হয়েছে। আর বিরুদ্ধে যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে প্রশাসন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.