শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মালকিন অসুস্থ! জীবন বাজি রেখে অ্যাম্বুলেন্সের পিছনে হাসপাতাল পর্যন্ত দৌঁড়ল এই পোষ্য, রইল ভিডিও

০৭:১৫ পিএম, জুন ১২, ২০২১

মালকিন অসুস্থ! জীবন বাজি রেখে অ্যাম্বুলেন্সের পিছনে হাসপাতাল পর্যন্ত দৌঁড়ল এই পোষ্য, রইল ভিডিও

কথায় বলে, “মানুষের সেরা বন্ধু তার পোষ্য!” জীবনের যে কোনও পরিস্থিতিতে চরম বন্ধুর মতো পাশে দাঁড়ায় পোষ্যরাই। এমনকি মনিবের জন্য নিজের জীবনও দিয়ে দিতে রাজি থাকে তারা। সম্প্রতি নেটিজেনদের নজর কাড়ল সেরকমই আরেকটি ভিডিও৷ সেখানে দেখা গিয়েছে, কীভাবে অসুস্থ মালকিনকে অ্যাম্বুলেন্সে তোলার পর থেকে জীবন বাজি রেখে তার পিছু পিছু হাসপাতাল পর্যন্ত ছুটল পোষ্য কুকুর। এই ভিডিও যেন ফের প্রমাণ করে, এই দুনিয়ায় ভালোবাসার ঊর্ধ্বে হয়তো সত্যিই কিছু নেই!

রয়টার্স থেকে প্রাপ্ত খবর সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ৯ জুন। ইস্তাম্বুলে। এক মহিলা আচমকাই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে চান তিনি৷ আর সেই হাসপাতাল অবধি তাঁকে নিয়ে যাওয়ার জন্যই অ্যাম্বুলেন্স ভাড়া করা হয়। সেই মতো অ্যাম্বুলেন্সে চাপিয়েই হাসপাতালের উদ্দেশে নিয়ে যাওয়া হয় মহিলাটিকে৷

এদিকে মালকিন অসুস্থ। পোষ্যটি কি আর তাঁকে ছেড়ে থাকতে পারে! তাই নিজের জীবন বাজি রেখেই জনবহুল রাস্তা দিয়ে অ্যাম্বুলেন্সের পিছু পিছু হাসপাতাল পর্যন্ত দৌঁড়ল সে। শুধু তাই নয় মালকিনের যাতে ঠিকমতো চিকিৎসা হয় সে জন্য হাসপাতালের ভিতরেও ঢুকতে চেষ্টা করে পোষ্য কুকুরটি। তবে নিরাপত্তাজনিত কারণে পোষ্যটিকে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি।

https://twitter.com/Reuters/status/1403005281919897602?s=20

এই ভিডিওই মুহূর্তের মধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মন কেড়ে নিয়েছে এই ভিডিও। কারোর কারোর চোখে জলও এনে দিয়েছে। প্রায় সকলেই বলছেন 'এই পোষ্যটিই মহিলাটির সত্যিকারের বন্ধু'! আসলে কথায় বলে, পশু বা পাখি যাই হোক না কেন, আপনি ভালোবেসে তাদের আগলে রাখলে, তারাও সারাজীবন আপনার পাশে থাকবে৷ নিজের পরোয়া না করেই নিঃস্বার্থভাবে বিপদে আপদে ঝাঁপিয়ে পড়বে তারা। সাম্প্রতিক ভাইরাল এই ভিডিওটি যেন তার-ই প্রমাণ!

https://twitter.com/omnialmighty/status/1403234389509611525?s=20