মোদীর স্বপ্ন, বিশ্বের সব থেকে বড় ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধনে ডোনাল্ড ট্রাম্প

বংনিউজ২৪x৭ স্পোর্টস ডেস্কঃ উদ্বোধন হতে চলেছে দেশের সব থেকে বড় স্টেডিয়াম। আর মনে করা হছে এই স্টেডিয়াম উদ্বোধন করতে পারেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আহমেদাবাদের এই স্টেডিয়ামের কাজ প্রায় শেষ। নরেন্দ্র মোদীর স্বপ্নের প্রোজেক্ট আহমেদাবাদের এই স্টেডিয়াম এবং তার কাজও প্রায় শেষের মুখে তাই যত তাড়াতাড়ি সম্ভব এই স্টেডিয়াম উদ্বোধন করতে চান নরেন্দ্র মোদী।

২৪ ও ২৫ ফেব্রুয়ারি ভারত সফরে থাকবেন ডোনাল্ড ট্রাম্প মণে করা হছে সেই সময়ই ডোনাল্ড ট্রাম্পের হাত দিয়েই উদ্বোধন করানো হবে এই স্টেডিয়াম। স্টেডিয়াম উদ্বোধনে একটি জায়ান্ট রালির আয়োজন করা হবে। সেখানে উপস্থিত থাকবেন কয়েক হাজার মানুষ। এই স্টেডিয়াম উদ্বোধনকে কেন্দ্র করে ডোনাল্ড ট্রাম্পও রোমাঞ্চিত অনুভব করছেন বলে যানা গেছে।

এই স্টেডিয়ামের আগের নাম ছিল মোতেরা স্টেডিয়াম সেই নাম বদলে নতুন নাম রাখা হয়েছে সর্দার বল্লভ ভাই স্টেডিয়াম। নতুন করে তৈরি করা হয়েছে এই স্টেডিয়াম ফলে এই স্টেডিয়াম এখন হয়েগেছে বিশ্বের সব থেকে বড় ক্রিকেট স্টেডিয়াম। ১ লক্ষ ১০ হাজার দর্শক বসে খেলা দেখতে পারবেন আহমেদাবাদের এই স্টেডিয়ামে। আগে এই স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারত ৫৩ হাজার দর্শক।

আরও পড়ুনঃ  বিজেপির পাশে না থাকায় বিসিসিআই এর চুক্তি থেকে বাদ ধোনি, ট্যুইট কংগ্রেস নেতার

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.