মাদক-যোগে পামেলাকাণ্ডে ফের গ্রেফতার আরও এক রাকেশ ঘনিষ্ঠ

মাদক-যোগে পামেলাকাণ্ডে ফের গ্রেফতার আরও এক রাকেশ ঘনিষ্ঠ
মাদক-যোগে পামেলাকাণ্ডে ফের গ্রেফতার আরও এক রাকেশ ঘনিষ্ঠ / Facebook Post By @bjprsingh & pamela.goswami.5

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ফের একবার মাদক-যোগ থাকার অভিযোগে পামেলাকাণ্ডে গ্রেফতার আর এক রাকেশ ঘনিষ্ঠ। অমৃতা সিং ওরফে সুইটি নামে এক মহিলাকে গ্রেফতার করেছে লালবাজারের নারকোটিক্স বিভাগ। অমৃতার ৯ দিনের জেল হেফাজত হয়েছে।

পুলিশের পক্ষ থেকে এই গ্রেফতারি প্রসঙ্গে দাবি করা হয়েছে, ধৃত অমৃতা রাকেশ সিং সহযোগী। রাকেশের নির্দেশ অনুসারেই মাদক ব্যবসায়ীদের কাছ থেকে সাড়ে ৯ কেজি কোকেন কেনেন অমৃতা। কেনার পরে তা রাকেশের হাতে তুলে দেন তিনি। পুলিশের দাবি তেমনটাই। উল্লেখ্য, এই মাদক কাণ্ডে এখনও পর্যন্ত সব মিলিয়ে মোট ৮ জনকে গ্রেফতার করা হল। এর আগে শনিবার নিউটাউন থেকে আরিয়ান দেব নামে বছর ৪২ এর এক ব্যক্তিকে গ্রেফতার করে লালবাজারের অ্যান্টি নারকোটিক্স সেল। জানা গিয়েছে, ওই ব্যক্তি নিউ আলিপুরের লাহিড়ী লেনের বাসিন্দা।

লালবাজার সূত্রে খবর, এই আরিয়ানের মাধ্যমেই পুলিশের কাছে খবর পাঠিয়েছিলেন বিজেপি নেতা রাকেশ সিং। এরপর এই খবরের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারি নিউ আলিপুরের এসআর অ্যাভিনিউ থেকে বিজেপির যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামীকে মাদক সহ গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে ওই একইদিনে গ্রেফতার করা হয় পামেলার সঙ্গী প্রবীরকুমার দে ও নিরাপত্তারক্ষী সোমনাথ চট্টোপাধ্যায়কে।

এই গ্রেফতারির পরই পামেলা বিজেপি নেতা রাকেশ সিং-এর বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন প্রকাশ্যে। তাঁর দাবি ছিল, রাকেশ সিং তাঁর গাড়িতে মাদক রেখেছিল, তাঁকে ফাঁসানোর জন্য। সবটাই তাঁর একটা চক্রান্ত। পামেলা গোস্বামী এও দাবি করেছিলেন যে, রাকেশ সিং তাঁর সঙ্গে অন্য ধরনের সম্পর্ক গড়ে তুলতে চেয়েছিল। তাতে বাধা দেওয়ায় রাকেশ সিং তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, পামেলার অভিযোগের ভিত্তিতে, তদন্তে নেমে ২৩ ফেব্রুয়ারি পূর্ব বর্ধমানের গলসি থেকে বিজেপি নেতা রাকেশ সিং ও তাঁর সঙ্গী জিতেন্দ্র সিংকে গ্রেফতার করে পুলিশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.