শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিমানে বোমা! মিলিটারি SMS-এ বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে! হুলুস্থুল অবস্থা বিমানবন্দরে

১২:৪৭ পিএম, জুলাই ১৮, ২০২১

বিমানে বোমা! মিলিটারি SMS-এ বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে! হুলুস্থুল অবস্থা বিমানবন্দরে

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সাতসকালে কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক। আজ সকালে মিলিটারি লিয়াজো ইউনিট কলকাতা এয়ারপোর্টের ম্যানেজারকে এসএমএস করে জানায়, দুবাই থেকে কলকাতাগামী বিমানে বোমা রয়েছে। সতর্কতা জারি হওয়ার সঙ্গে সঙ্গে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। সঙ্গে সঙ্গে তল্লাশি শুরু করে দেয় বম্ব-স্কোয়াড। তবে, শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও কিছু পাওয়া যায়নি।

জানা গিয়েছে, রবিবার সকালে মিলিটারির লিয়াজোঁ ইউনিট দমদম বিমানবন্দর কর্তৃপক্ষকে একটি এসএমএস পাঠায়। তাতেই জানানো হয় যে, দুবাই থেকে কলকাতায় আসা ফ্লাইট এমিররেটসের একটি বিমানে বোমা রয়েছে। মুহূর্তের মধ্যেই সেই খবর ছড়িয়ে যায়। সঙ্গে সঙ্গে বাড়ানো হয় নিরাপত্তা। নিরাপদে যাত্রীদের নামানো হয়, বিমান থেকে। সকাল ৮ টা ১০ মিনিট নাগাদ দুবাই থেকে আসা বিমানটি দমদম বিমানবন্দরে পৌঁছায়। ওই বিমানটির সকাল ৮ টা ৪০ মিনিট নাগাদ ফিরে যাওয়ার কথাও ছিল। তবে, অবতরণের সঙ্গে সঙ্গে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ায়, তল্লাশি শুরু হয়ে যায়। আর সেই জন্যই আজ বিমানটি দুবাই ফিরে যেতে পারেনি। যদিও এখনও কিছুই পাওয়া যায়নি। তাই আদৌ বিমানে কিছু রয়েছে নাকি শুধুমাত্র মজা উদ্দেশ্য নিয়ে কেউ এই কাণ্ড ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই কলকাতা থেকে তিন জেএমবি জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে তাদের অর্থ সাহায্য করা এক লিংকম্যানকেও। এই পরিস্থিতিতে দুবাই থেকে আসা বিমানে বোমা থাকার খবরে স্বাভাবিকভাবেই মুহূর্তের মধ্যেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিমানবন্দরে চলছে নাকা তল্লাশি। পুলিশি টহল আরও জোরদার করার পাশাপাশি বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।