মুখ্যমন্ত্রীর আদলে দুর্গা! তীব্র কটাক্ষ দিলীপের

মুখ্যমন্ত্রীর আদলে দুর্গা! তীব্র কটাক্ষ দিলীপের
মুখ্যমন্ত্রীর আদলে দুর্গা! তীব্র কটাক্ষ দিলীপের

মুখ্যমন্ত্রীর আদলে দুর্গা প্রতিমা গড়ার প্রসঙ্গে এবার ফের একটা মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, “আমার মনে লুপ্ত হওয়ার সময় এসেছে তাই তিনি কর্মীদের জানান দিচ্ছেন”।

নজরুল পার্ক উন্নয়ন সমিতির পুজোয় এবার হুবহু মমতার আদলে তৈরি হচ্ছে প্রতিমা। দশ হাতে থাকবে রাজ্যের দশ যুগান্তকারী সরকারি প্রকল্পের প্রতীক। কন্যাশ্রী থেকে সবুজশ্রী, লক্ষ্মীর ভাণ্ডারের মতো প্রকল্পগুলি ফুটে উঠবে দেবীর হাতে।তবে মমতার মূর্তি ছাড়াও পুজোমণ্ডপে থাকবে দেবী দুর্গার মূর্তি। বিতর্ক এড়াতেই এই সিদ্ধান্ত। তবে মমতার মূর্তিই যে নজর কাড়বে তা বলা বাহুল্য।

এই প্রসঙ্গে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, “মানুষ যখন ধীরে ধীরে ভগবানের পর্যায়ে চলে যায় তখন আমাদের ছেড়ে চলে যায়। আমার মনে লুপ্ত হওয়ার সময় এসেছে তাই তিনি কর্মীদের জানিয়ে দিচ্ছেন নাহলে তারা দেবতার পর্যায়ে কেন বসাবে”।

তবে শুধু দিলীপ ঘোষ নন। এই নিয়ে কটাক্ষের টুইট করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যও। তিনি টুইটে লিখেছেন, “ওঁর হাতে নিরীহ বাঙালিদের রক্ত লেগে রয়েছে। এটা দেবী দুর্গার অপমান। মমতা বন্দ্যোপাধ্যায়কে এটা বন্ধ করতে হবে। তিনি বাংলার হিন্দুদের ভাবাবেগে আঘাত করছেন।”