শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সমর্থকদের মুখে এই কথা শুনে লজ্জায় লাল রোহিত পত্নী ঋতিকা! রইল ভাইরাল ভিডিও

১১:৩৬ এএম, আগস্ট ২৭, ২০২১

সমর্থকদের মুখে এই কথা শুনে লজ্জায় লাল রোহিত পত্নী ঋতিকা! রইল ভাইরাল ভিডিও

বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে রয়েছেন দেশের অন্যতম তারকা ওপেনার রোহিত শর্মা। ইংল্যান্ডের সঙ্গে দ্বিতীয় টেস্টে দারুণ এক ইনিংস খেললেও হেডিংলেতে তৃতীয় টেস্টে একেবারেই রান পাননি রোহিত৷ ভারতের বাকি ক্রিকেটারদের ব্যাটিংয়েও দেখা গিয়েছে ভরাডুবি। প্রথম ইনিংসে মাত্র ৭৬ রানে অলআউট হয়ে গিয়েছে ভারতীয় দল। তবে ঠিক এই সময়ই সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়ে উঠেছে ইংল্যান্ডের মাটিতেই তোলা এক পুরনো ভিডিও। যে ভিডিওতে সমর্থকদের মুখে কিছু কথা শুনে লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন রোহিত পত্নী ঋতিকা সজদেহ। ঠিক কী ঘটেছিল?

ভিডিওটি আসলে বছর দুয়েক আগের ২০১৯ বিশ্বকাপের সময় তোলা। ইংল্যান্ডের মাটিতে বিশ্বকাপের ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ চলাকালীন, ঋতিকাকে দেখে সমর্থকরা রোহিতকে নিয়ে শ্লোগান দেন। আর তাতেই লজ্জায় পড়ে যান রোহিত পত্নী। ওই টুর্নামেন্টে রোহিত ছিলেন স্বপ্নের ফর্মে। সেবার পাঁচ-পাঁচটি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। তাঁর ব্যাটিং তাক লাগিয়ে দিয়েছিল তামাম ক্রিকেট বিশ্বকে। তবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তেমন সুবিধা করতে পারেননি রোহিত৷ মাত্র ১৮ রানেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। সেই ম্যাচেই ঘটেছিল ওই ঘটনা। যা লজ্জায় ফেলে দিয়েছিল ঋতিকাকে।

ঘটনা হচ্ছে, ভারত-ওয়েস্ট ইন্ডিজের ওই ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডের ভিভিআইপি গ্যালারির তলাতেই বসেছিল ভারত আর্মি। আর বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে থাকা রোহিত শর্মার জন্য একটি শ্লোগান বেঁধেছিলেন তাঁরা। তা হল, ‘দশ রুপিয়া কি পেপসি, রোহিত শর্মা সেক্সি।’ ম্যাচের সময় ভিভিআইপি গ্যালারিতে রোহিত পত্নী ঋতিকাকে দেখা মাত্রই ভারত আর্মি ওই শ্লোগান বলা শুরু করে। আর তাতেই লজ্জায় লাল হতে দেখা যায় ঋতিকাকে। সমর্থকদের মুখে স্বামীর জন্য 'সেক্সি' কথাটি শুনে তিনি যেন মজাও পেয়েছিলেন। তাই ঋতিকাকে হাসতেও দেখা গিয়েছিল। এই ভিডিওই ফের একবার ভাইরাল হয়ে উঠেছে নেটদুনিয়ায়।

https://www.instagram.com/p/BzN4ugonbhj/?utm_medium=copy_link