বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

অগ্নিগর্ভ ময়দান! এবার প্রকাশ্যে এলো লাল হলুদের দ্বন্দ

০৬:১৩ পিএম, জুলাই ২১, ২০২১

অগ্নিগর্ভ ময়দান! এবার প্রকাশ্যে এলো লাল হলুদের দ্বন্দ

এবার প্রকাশ্যে এলো ইস্টবেঙ্গলের গোষ্ঠী দ্বন্দ। দুই পক্ষের মধ্যে বাক বিতন্ডা পৌঁছায় হাতাহাতি পর্যন্ত। পুলিশ এসে গোটা ঘটনা নিয়ন্ত্রণে আনে। আটক করা হয় বেশ কিছু জনকে। এই ঘটনায় বুধবার ময়দানের লেসলি ক্লডিয়াস সরণী কার্যত অগ্নিগর্ভ হয়ে উঠল।

২১ জুলাই অনুষ্ঠান শুরুর আগে এদিন ধীরে ধীরে ক্লাব কর্তাদের একাংশ। এদের মধ্যে যেমন ক্লাব কর্তাদের বিরোধীরা ছিলেন তেমনই ছিলেন কর্তাদের ঘনিষ্ট মহলও। এর পরেই দুই দলের মধ্যে পরস্পর বিরোধী স্লোগান উঠতে শুরু করে। ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যেতে থাকে। প্রথমে বচসা এবং পড়ে হাতাহাতিতে জড়ায় ক্লাব কর্তাদের ঘনিষ্ট ও বিরোধী মহল।

দু’পক্ষের বাদানুবাদ ক্রমশ ছড়িয়ে পড়ে হাতাহাতিতে। তারপর অগ্নিগর্ভব হয়ে ওঠে ময়দান। লাল হলুদে তখন চলছে হাতাহাতি। সাংবাদিকদের ওপরেও ক্লাব প্রশাসনের কর্তারা চড়াও হন। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ নামানো হয়। পুলিশ দেখে আরও ক্ষেপে ওঠেন বিক্ষোভকারীরা।

তবে এদিন পরিস্থিতি যে অশান্ত হতে পারে তার আভাস আগেই পাওয়া গিয়েছিল। সেই মতই প্রথম থেকে পুলিশ বাহিনী মোতায়েন ছিল। গোটা ঘটনার ভিডিও রেকর্ড করেছে পুলিশ। তাঁদের তৎপরতায় সহজেই নিয়ন্ত্রণ করা গেছে ঝামেলা।