হাতির সামনে গিয়ে ছবি তোলার খেসারত দিতে হল পর্যটককে! দেখুন ভাইরাল ভিডিও

হাতির সামনে গিয়ে ছবি তোলার খেসারত দিতে হল পর্যটককে! দেখুন ভাইরাল ভিডিও
হাতির সামনে গিয়ে ছবি তোলার খেসারত দিতে হল পর্যটককে! দেখুন ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- Screengrab from Twitter Video Tweeted By @RexChapman

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ হাতির সামনে দাঁড়িয়ে ছবি তোলার খেসারত দিতে হল এক মহিলাকে। হাতির সামনে দাঁড়িয়ে ছবি তোলা, হাতির মোটেও পছন্দ হচ্ছিল না। তাই মুহূর্তেই ওই মহিলা পর্যটকের মাথার টুপি কেড়ে নেয় হাতিটি।

এই ঘটনায় দুটি দাঁতাল হাতির সামনে দাঁড়িয়ে ওই মহিলা পর্যটক হাসতে শুরু করেন। তবে, এই ঘটনার আকস্মিকতায় তিনি যে ঘাবড়ে যাননি, তা কিন্তু নয়। টুপি প্রথমে কেড়ে নিলেও, পরে অবশ্য আবার ওই মহিলার টুপি হাতি ফেরতও দিয়ে দেয়। এই গোটা ঘটনাটা ক্যামেরা বন্দি হয়েছে। আর তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশও পেয়েছে। এরপর তা মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাম্পম্যান৷ ভিডিওটি দেখে, এক মুহূর্তে জন্য মনে হবে যেন, হাতিটি মশকরা করছে, ওই মহিলার সঙ্গে। ভিডিওটি শেয়ার করে মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাম্পম্যানও তেমনই কথা বলেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাতির সামনে দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন মহিলা৷ ভিডিও দেখে মনে হচ্ছে যে, তিনি কোনও সাফারি পার্কে তিনি বেড়াতে গিয়েছেন৷ সেখানে গিয়ে তিনি ছবি তুলছেন ঘুরে ঘুরে৷ এমনই এক সময় হাতির সামনে তিনি দাঁড়িয়ে এবং তাঁর মাথার টুপি নিমেষে শুঁড় দিয়ে টেনে নিল হাতি! প্রথমে বুঝতে পারেননি তিনি৷ পরে বুঝতে পেরেই হাসতে থাকেন। তবে, খুব একটা ভয়ও পাননি। কারণ তিনি জানতেন, হাতিটি পোষ মানা। তাই কিছুটা নিশ্চিন্তে ছিলেন। কিছুক্ষণের মধ্যেই টুপিটি ফিরিয়েও দেয় হাতিটি।

ভিডিওটি শেয়ার হওয়ার পর, বহু মানুষ তা দেখেছেন। অনেকে আবার সেটি শেয়ারও করেন। দ্রুত গতিতে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। তবে অনেকে এই ভিডিওটি দেখে মজা পেলেও, অনেকে আবার পশু নির্যাতনের বিষয়টি তুলে ধরেছেন৷

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.