শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

কার্ড শেষ? Jio দিচ্ছে ৫ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ, কিভাবে? জেনে নিন

০৩:২৭ পিএম, নভেম্বর ১১, ২০২১

কার্ড শেষ? Jio দিচ্ছে ৫ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ, কিভাবে? জেনে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলিকম বাজারে ঝড় তুলেছিল জিও। বাজারে সবচেয়ে সস্তায় ৪G নেটওয়ার্ক এনে তাবড় তাবড় টেলি সংস্থাকে টেক্কা দিয়েছিল জিও। আর সবাইকে পেছনে ফেলে বর্তমানে শীর্ষ স্থানে জায়গা করে নিয়েছে জিও। পাশাপাশি নিত্য দিন নতুন নতুন অফারের সাহায্যে গ্রাহকদের টানছে এই সংস্থা। সবচেয়ে সস্তায় ইন্টারনেট ব্যবহারের সুযোগ করে দেয় জিও। এছাড়াও বর্তমানে তাঁদের লক্ষ্য বিভিন্ন গ্রামের মানুষদের হাতেও স্মার্ট ফোন পৌঁছে দেওয়া তাও অনেক সস্তায়।

সম্প্রতি আরও একটি নতুন ফিচার নিয়ে এল জিও। এবার টাকা না থাকলেও ব্যবহার করতে পারবেন ডেটা। ডেটার লোন দেওয়া হবে। যেভাবে ফোনে ব্যালেন্স না থাকলে ইমারজেন্সি কলের ক্ষেত্রে টক টাইম লোন হিসেবে নেওয়া যেত ঠিক সেই ভাবেই এবার থেকে জিওর গ্রাহকরা “‘Emergency Data Loan” নিতে পারবেন। এই সুবিধার ক্ষেত্রে গ্রাহকরা ১ জিবি থেকে ৫ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করতে পারবেন। টি আসলে ‘Recharge Now And Pay Later’। অর্থাৎ সেই সময় যদি আপনার ফোনে টাকা নাও থাকে তাও ডেটা নিতে পারবেন।

১ জিবি ডেটার দাম দিতে হবে ১১ টাকা। এই সুবিধা পেতে হলে MyJio App -এর মধ্যে থাকা ‘Emergency Data Loan’ এটি বেছে নিতে হবে। সেখানে আপনি আপনার পছন্দমত ১-৫ জিবির মধ্যে যতটা ডেটা নিতে চান সেটি নিয়ে রাখতে পারেন। আর সেই টাকা পরে পরিশোধ করতে পারবেন।