শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

অভিযোগ ছিনতাইয়ের! অবশেষে ইংরেজবাজার থানার পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী

০২:৩৫ পিএম, এপ্রিল ১৫, ২০২১

অভিযোগ ছিনতাইয়ের! অবশেষে ইংরেজবাজার থানার পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত এক দুষ্কৃতীকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। ধৃত ওই দুষ্কৃতী কাছ থেকে উদ্ধার হয় একটি ওয়ান শাটার বন্দুক ও একটি কার্তুজ। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাতে ইংরেজবাজার থানার পুলিশের একটি টিম হাবাস খানা এলাকা থেকে অভিযুক্ত ওই ছিনতাইবাজ কে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে পাঁচ দিনের পুলিশি রিমান্ডের আবেদন জানিয়ে মালদা জেলা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

[caption id="attachment_10641" align="alignnone" width="1200"]অভিযোগে ছিনতাইয়ের! অবশেষে ইংরেজবাজার থানার পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী অভিযোগে ছিনতাইয়ের! অবশেষে ইংরেজবাজার থানার পুলিশের জালে আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী[/caption]

উল্লেখ্য ধৃত ওই ছিনতাইবাজের নাম আসমাউল শেখ। তার বাড়ি কালিয়াচক থানার হারু খানা সর্দার পাড়া এলাকায়। বৃহস্পতিবার ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় জানান, বেশ কিছুদিন আগে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। সেই সময়ে অভিযুক্ত আসমাউল শেখ কে তারা গ্রেপ্তার করতে পারেনি। এদিকে বুধবার রাতে পুলিশের কাছে একটি খবর আসে হাবাস খানা এলাকায় অভিযুক্ত আসমাউল শেখ ও তাঁর দলবল নিয়ে একত্র হয় নতুন কোন এক ছিনতাইয়ের ঘটনা করার জন্য। পুলিশের কাছে খবর পাওয়া মাত্রই পুলিশের একটি টিম এলাকায় পৌঁছে যায় হাতেনাতে ধরে ফেলে অভিযুক্ত আসমাউল শেখ কে।

তবে আসমাউল শেখ এর সঙ্গে আরো দুই তিন জন দুষ্কৃতীরা পুলিশকে দেখেই পুকুরে ঝাঁপ দিয়ে সাঁতার কেটে ওই পারে পালিয়ে যায়। ধৃত আসমাউল শেখ এর কাছ থেকে উদ্ধার হয় একটি ওয়ান শাটার বন্দুক ও একটি কার্তুজ। ধৃতকে পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পুলিশ পেশ করে।