বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ঐন্দ্রিলার মৃত্যুর পর কেটেছে প্রায় দেড় মাস! হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে কী ভিডিও পোস্ট হল?

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ১১:১৭ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ০৫:১৭ এএম

ঐন্দ্রিলার মৃত্যুর পর কেটেছে প্রায় দেড় মাস! হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে কী ভিডিও পোস্ট হল?
ঐন্দ্রিলার মৃত্যুর পর কেটেছে প্রায় দেড় মাস! হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে কী ভিডিও পোস্ট হল?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা প্রয়াণের পর প্রায় দেড় মাস অতিবাহিত। তাঁর জীবনের নানা মুহূর্তের ভিডিও, ছবি, খবর বিভিন্ন সময়ে পোস্ট করে থাকেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। নিজের প্রোফাইল থেকে ছবি পোস্ট করে থাকেন তিনি। ঐন্দ্রিলা চলে যাওয়ার পর থেকেই অভিনেত্রীর পেজ ও প্রোফাইল কার্যত নিষ্ক্রিয়। অভিনেত্রীর প্রোফাইল থেকে শেষ পোস্ট করা হয়েছিল ৩০ অক্টোবর। এর ১ দিন পর অর্থাৎ এ নভেম্বরই ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন তিনি। কিন্তু আচমকাই রবিবার রাতে সেই প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিও, এতদিন পরে।

যে ভিডিওটি পোস্ট হয়েছে, সেটি সব্যসাচী চৌধুরীর জন্মদিনের। ভিডিওতে দেখা যাচ্ছে, কেক কাটছেন অভিনেতা সব্যসাচী এবং তাঁর পাশে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন ঐন্দ্রিলা। তাঁরা ছাড়াও সেখানে রয়েছেন অভিনেতা সৌরভ দাস-সহ আরও অনেকেই। উপস্থিত রয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মাও।

সব্যসাচীর জন্য জন্মদিনের পায়েস রেঁধেছিলেন ঐন্দ্রিলার মা। ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা, হ্যাপি বার্থ ডে আমার সব্য। অথচ রবিবার সব্যসাচীর জন্মদিনও ছিল না। আসলে ভিডিওটি পোস্ট করেছেন শিখা শর্মা। তাঁর নিজের প্রোফাইলের পাশাপাশি মেয়ের প্রোফাইলেও ভিডিওটি পোস্ট করেছেন তিনি।

উল্লেখ্য, ঐন্দ্রিলা শর্মা প্রয়াত হওয়ার প্রায় দেড় মাস পর শুটিং- এর সেটে ফিরেছেন সব্যসাচী। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকেই মিডিয়াকে এড়িয়ে চলেছেন। সেই সঙ্গে ক্যামেরা থেকেও সরিয়ে নিয়েছিলেন নিজেকে। তবে, সময়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত শোক লুকিয়ে সেটে ফিরলেন অভিনেতা। ফের এক ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার পর্দায় তিনি রামপ্রসাদের ভূমিকায় অভিনয় করবেন। সেই ধারাবাহিকের ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে শনিবারই। এবার সম্পূর্ণ অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। প্রোমোতেই জনপ্রিয়তা পেয়েছে সব্যসাচীর নতুন ধারাবাহিক।