শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

২৭ বছরের ছোট এই নায়িকার প্রেমে মজে আমির! তবে কি এবার তৃতীয় বিয়ের পথে অভিনেতা?

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ১১:৩৯ পিএম | আপডেট: ডিসেম্বর ৬, ২০২২, ১১:৫০ পিএম

২৭ বছরের ছোট এই নায়িকার প্রেমে মজে আমির! তবে কি এবার তৃতীয় বিয়ের পথে অভিনেতা?
২৭ বছরের ছোট এই নায়িকার প্রেমে মজে আমির! তবে কি এবার তৃতীয় বিয়ের পথে অভিনেতা?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ জনপ্রিয় হিন্দি চলচ্চিত্র দঙ্গল ছবির শুটিংয়ের সময়ই নিজের থেকে বয়সে ২৭ বছরের ছোট ফতিমার প্রেমে পড়েছিলেন অভিনেতা আমি খান। সেই কথা সকলেরই জানা। শোনা যায়, এই সম্পর্কের কারণেই নিজের দ্বিতীয় বিয়েতে ইতি টেনেছেন আমির। তা নিয়েও চর্চা কম হয়নি। এমনও শোনা যায় যে, আমিরের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন তাঁর দঙ্গল ছবির-সহ অভিনেত্রী ফতিমা সানা শেখ।

যদিও এই সম্পর্কের ব্যাপারে দুজনের কেউই মুখ খোলেননি। তবে, সম্প্রতি ফতিমার একটি পোস্ট থেকেই শুরু হয়েছে নয়া গুঞ্জন। ছবির ক্যাপশন থেকেই প্রশ্ন জেগেছে, আমিরের সঙ্গে বিয়ে করতে চলেছেন ফতিমা?

অভিনেত্রী ফতিমার সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক পোস্টকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে। বিয়ের পিঁড়িতে একের পর এক বলিউডের অভিনেত্রীরা, তাহলে কি এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে ফতিমা সানা শেখের? তাহলে কি পাত্র আমির? সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেইসব ছবিতে ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই খোলা। শুধু পাটের দড়ি দিয়ে বাঁধা। অভিনেত্রী এই পোশাকে ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশ্যুট করেছেন। আর সেখানেই ছবির ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি যা লিখেছেন, তা হল, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’।

অভিনেত্রীর এই পোস্টের পরই জল্পনা তুঙ্গে। প্রশ্ন উঠছে, কী বাঁধার কথা বলছেন ফতিমা? জামার দড়ি বাঁধার কথা বলছেন নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন ফতিমা? সেই প্রশ্নই এখন অনুরাগীদের মনে।

প্রশ্নের উত্তর না পেলেও, তাঁর ছবিতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন অভিনেত্রীর ছবিতে। অনেকেই মন্তব্যও করেছেন। অনেক মন্তব্যের মধ্যে যে মন্তব্য সবথেকে বেশি সবার নজর আটকেছে, তা হল, আমির খানের মেয়ের মন্তব্য। কিছু লেখেননি তিনি। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোজি আইকন পোস্ট করেছেন তিনি। তাঁর মন্তব্যের নিচেই আবার নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে।

উল্লেখ্য, বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফতিমা সানা শেখ। তাঁর বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তাঁর প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্ককে বিয়ের রূপ দিতে চান চান ফতিমাও।