শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

ফের মালাবদল, ফের সিঁদুরদান! ১৪ বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা বিশ্বনাথ

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ১১:৩৮ পিএম | আপডেট: ডিসেম্বর ৭, ২০২২, ১১:৪৩ পিএম

ফের মালাবদল, ফের সিঁদুরদান! ১৪ বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা বিশ্বনাথ
ফের মালাবদল, ফের সিঁদুরদান! ১৪ বছরের বিবাহবার্ষিকীতে স্ত্রীকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা বিশ্বনাথ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একসঙ্গে পথচলা ১৪ বছর পূর্ণ করলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা বিশ্বনাথ বসু এবং তাঁর রিয়েল লাইফ সঙ্গিনী। সেই উপলক্ষে আবারও মালাবদল করলেন অভিনেতা। সেই সঙ্গে ফের একবার জীবনসঙ্গিনীর সিঁথিও সিঁদুরে রাঙিয়ে দিলেন বিশ্বনাথ বসু। বাস্তব জীবনের সঙ্গিনীর গলাতে পরালেন মালা।

মঙ্গলবার সকালে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। স্ত্রী দেবিকার সঙ্গে ছবি শেয়ার করে বিশ্বনাথ লিখলেন, “চোদ্দ বছর অতিক্রান্ত, ভাল থাকো দেবিকা ধন্যবাদ রোদ্দুর আর গ্যাডি-কে উপহার দেওয়ার জন্য”, এই কথা লিখেই স্ত্রীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান বিশ্বনাথ। ঠিক এভাবেই দীর্ঘ ১৪ বছরের সঙ্গিনীকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনাথ।

উল্লেখ্য, টলিউডে প্রায় দুই দশক পার করে ফেলেছেন অভিনেতা বিশ্বনাথ। চলচ্চিত্র হোক বা সিরিয়াল, সব ক্ষেত্রেই তাঁর অবাধ বিচরণ। মানুষ হিসেবে খুবই প্রাণোচ্ছল বিশ্বনাথ। একাধিকবার রিয়ালিটি শোয়ের মঞ্চে তার প্রমাণ মিলেছে। ১৪ আগে স্ত্রী দেবিকার সঙ্গে সংসারযাত্রা শুরু করেছিলেন বিশ্বনাথ।

সম্প্রতি সেই দিনটিকেই উদযাপন করলেন। তাঁদের এই আনন্দের দিনে তাঁদের বন্ধুরাও উপস্থিত ছিলেন। বিবাহবার্ষিকী উপলক্ষে রাতে অনুষ্ঠানের আয়োজন করা হয়। তার ছবি ও ভিডিও আপলোড করেন সঙ্গীতশিল্পী জোজো। তাতেই ধরা পড়ে বিশ্বনাথ এবং দেবিকার মালাবদলের ছবি। গুনে গুনে ৩ বার মালাবদল করেন তাঁরা। তারপর হয় সিঁদুরদান। নেপথ্যে আবার গান গেয়ে শোনান জোজো।

পরিবার ও বন্ধুদের উপস্থিতে বিবাহবার্ষিকী উদযাপন করেন বিশ্বনাথ। অভিনেতার পরনে ছিল নীল রঙের পাঞ্জাবি। সুন্দর শাড়িতে সেজেছিলেন স্ত্রী দেবিকা। বাবা-মায়ের সঙ্গে দিব্যি ক্যামেরার সামনে পোজ দেয় রোদ্দুর ও গ্যাডি। দুই তারকার এই মালাবদলের সাক্ষী ছিলেন অভিনেত্রী সোহিনী সরকারও। গ্রুপ ছবিতে দেখা যায় তাঁকে। প্রসঙ্গত, দু‍‍-দশকেরও বেশি সময় ধরে বেশি সময় ধরে বিনোদনের দুনিয়ার দর্শকদের একের পর এক ভাল কাজ উপহার দিয়েছেন বিশ্বনাথ বসু। আজ বিশ্বনাথ বসু অতিপরিচিত এক নাম বিনোদন ক্ষেত্রে৷