রবিবার, ০২ অক্টোবর, ২০২২

৭৫-র বৃদ্ধার চেহারায় শুভশ্রী! নয়া লুকে নেটদুনিয়ায় প্রশংসা কুড়লেন অভিনেত্রী

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:০৯ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:১৪ পিএম

৭৫-র বৃদ্ধার চেহারায় শুভশ্রী! নয়া লুকে নেটদুনিয়ায় প্রশংসা কুড়লেন অভিনেত্রী
৭৫-র বৃদ্ধার চেহারায় শুভশ্রী! নয়া লুকে নেটদুনিয়ায় প্রশংসা কুড়লেন অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিয়ের পর চলচ্চিত্রের পর্দায় ফের অভিনয়ে ফিরেই একের পর এক চমক দিচ্ছেন অভিনেত্রী তথা রাজঘরণী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ সব ছবিতেই নতুন নতুন রূপে পর্দায় এসে অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছেন অভিনেত্রী। আর এবার ওয়েব সিরিজের হাত ধরেই OTT দুনিয়ায় পা রাখছেন শুভশ্রী।

চোখে মোটা চশমা, চামড়ায় অজস্র বয়সের ভাঁজ, মাথা ভরতি পাকা চুল। পাশাপাশি বয়সের ভারে গায়ের রঙও কেমন যেন তামাটে হয়ে গিয়েছে। আর পরনে বিধবার বেশ। এক হাতা ভাত নিয়ে পরিবেশনের অপেক্ষায় রয়েছেন। মঙ্গলবার এভাবেই সকলে দেখেছেন অভিনেত্রী শুভশ্রীকে। অবাক হচ্ছেন? হওয়াটাই স্বাভাবিক। তাহলে খোলসা করা বলা যাক, একধাক্কায় শুভশ্রীর বয়স বেড়ে হয়েছে ৭৫ বছর। তিনি আবার একটি ভাতের হোটেলও খুলেছেন। সেই হোটেলের নাম রেখেছেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’। আসলে এটি একটি নতুন ওয়েব সিরিজ। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই ওয়েব সিরিজের হাত ধরেই OTT দুনিয়ায় পা রাখছেন শুভশ্রী। ওটিটি দুনিয়ায় পা রেখেই চমকে দিলেন সকলকে। এই লুকে শুভশ্রীকে চেনাই দায়।

উল্লেখ্য, কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে পর্দায় ওয়েব সিরিজের রূপ দিচ্ছেন পরিচালক দেবালয়। সেই সিরিজেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। হইচইয়ে দেখা যাবে এই সিরিজ।

এদিকে, শুভশ্রীর ‘ইন্দুবালা’ লুক শেয়ার করে প্রশংসায় পঞ্চমুখ পরিচালক তথা স্বামী রাজ চক্রবর্তী। রাজ ফেসবুকে পোস্টার শেয়ার করে লিখেছেন, “নিজেকে ভেঙে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সী একজন মহিলার চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই৷ Hats off গোটা team-কে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম৷”

আবার শুভশ্রীর শেয়ার করা পোস্টারে কমেন্টে ভালোবাসায় ভরিয়েছেন টলিপাড়ার আরও অনেক তারকাই। সেই তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী, দেবলীনা কুমার, ঋতাভরী চক্রবর্তী, গায়িকা ইমন চক্রবর্তী, বাংলাদেশের নুসরত ফারিয়া-সহ আরও অনেকেই।