শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে’! কার উদ্দেশে এমন কথা বললেন ঐন্দ্রিলার মা?

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ১২:২৩ পিএম | আপডেট: জানুয়ারি ৯, ২০২৩, ০৬:২৩ পিএম

‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে’! কার উদ্দেশে এমন কথা বললেন ঐন্দ্রিলার মা?
‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে’! কার উদ্দেশে এমন কথা বললেন ঐন্দ্রিলার মা?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দেখতে দেখতে দেড় মাস হতে চলল প্রয়াত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তিনি চলে গেছেন, পিছনে ফেলে গেছেন প্রিয়জন এবং অনেক অজস্র স্মৃতি। আর সেই স্মৃতিই এখন সম্বল তাঁর কাছের মানুষদের কাছে। প্রয়াত অভিনেত্রীর মা শিখা শর্মার ফেসবুক জুড়ে শুধু তারই আঁচ। ঐন্দ্রিলার নানা ছবি-ভিডিও শেয়ার করেন তিনি। নিজের মনের কথা, দুঃখ ভাগ করে নেন সকলের সঙ্গে।  

দিন কয়েক আগের ঐন্দ্রিলার ফ্যানক্লাবের একটি লেখা শেয়ার করেন শিখা শর্মা। প্রয়াত অভিনেত্রীর উদ্দেশে সেখানে লেখা হয়েছে, ‘আসতে আসতে তোমাকে সবাই ভুলে যাচ্ছে।’ এ প্রসঙ্গে নিজের বক্তব্য জানিয়ে শিখা দেবী লেখেন, ‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে। শুধু আমরা মা-বাবা সবার থেকে আলাদা হয়ে যাব আর তোমার সঙ্গে প্রতি মুহূর্তে কথা বলব। তোমার স্মৃতিকে আঁকড়ে ধরে রাখব ভীষণ ভাবে।’

একের পর এক ঝড় বয়ে যাচ্ছে ঐন্দ্রিলার পরিবারের উপর দিয়ে। মাস কয়েক আগে প্রয়াত অভিনেত্রীর মায়ের ব্লাডারে ক্যান্সার ধরা পড়ে। মেয়ে ঐন্দ্রিলার ব্রেন স্ট্রোক হওয়ার আগেই ম্মা নিজের অসুস্থতার খবর পেয়েছিলেন। এই মুহূর্তে তাঁর কেমোথেরাপি চলছে। চলতি মাসের ১৩ তারিখ অস্ত্রোপচার হবে বলে জানিয়েছেন মা। উল্লেখ্য, ১৪ বছর আগেও তাঁর শরীরে মারণ রোগ বাসা বেঁধেছিল। কিন্তু চিকিৎসার পর সেরেও যান তিনি।

আবার অন্যদিকে, সময়ের সঙ্গে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন ঐন্দ্রিলা শর্মার আরও এক কাছের মানুষ সব্যসাচী চৌধুরী। জানা গিয়েছে, ছোট পর্দার সাধক রাম্প্রসাদ হয়ে ফিরছেন তিনি। ভালবাসার মানুষকে হারানোর বিষণ্ণতাকে সঙ্গে করেই ফের কাজ শুরু করেছেন অভিনেতা।