শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বড় ভুল করে বসলেন অমিতাভ বচ্চন! প্রকাশ্যে ক্ষমা চাইতে হল বিগ-বিকে

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০৯:০১ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ০৩:১৩ এএম

বড় ভুল করে বসলেন অমিতাভ বচ্চন! প্রকাশ্যে ক্ষমা চাইতে হল বিগ-বিকে
বড় ভুল করে বসলেন অমিতাভ বচ্চন! প্রকাশ্যে ক্ষমা চাইতে হল বিগ-বিকে

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বড় ভুল করে হয়ে গেছে অমিতাভ বচ্চনের। যার জেরে প্রকাশ্যে ক্ষমাও চাইতে হল শাহেনশাকে। কী এমন ভুল করেছেন বি-বি? এটা কারোরই অজানা নয় যে, টুইটারে ভীষণভাবে সক্রিয় অমিতাভ বচ্চন। নিজের প্রতিটি টুইটের আগেই তিনি ‘সিরিয়াল নম্বর’ লেখেন তিনি, এটা তাঁর অভ্যাস। আর ভুলটাও এখানেই হয়েছে। বিগত বেশ কয়েকটি টুইটের ধারাক্রমে ভুল হয়েছিল তাঁর। যদিও সেই বিষয়টি কারও নজরে পড়েনি। তবে, হঠাৎ বিষয়টি সবার প্রথমে নজরে পড়েছে খোদ অমিতাভ বচনেরই। 

এরপরই তিনি টুইট করে অনুগামীদের বিষয়টি সম্পর্কে অবগত করান। তিনি লেখেন, ‘T-4515 - ভীষণ বড় একটা ভুল হয়েছে। মারাত্মক ভুল! গত কয়েকদিন আমার টুইটের নম্বরগুলো ভুল হয়েছে। T-4514 সঠিক। বাকি সব ভুল।’ তিনি আরও বলেন যে, ‘T 5424, 5425, 5426, 5427, 5428, 5429, 5430 মার্ক করেছিলাম। সেগুলো সব ভুল। সব ভুল! সঠিক ধারাক্রম হল, T 4515, 4516, 4517, 4518, 4519, 4520, 4521। ক্ষমা করে দেবেন।’ এর সঙ্গে হাতজোড় করা ইমোজি জুড়ে দিতে ভোলেননি তিনি। 

এদিকে, অমিতাভ বচ্চনের ওই টুইট দেখে তাঁর ভক্তরা লিখেছেন, ‘ভুল মানুষ মাত্রই হয়। কোনও ব্যাপার নয়।’ আবার দেশের তাবড় তাবড় ব্যক্তিত্বরা বিষয়টি নিয়ে রসিকতা করেছেন অমিতাভের সঙ্গে। যেমন- কেউ লিখেছেন, ‘এ তো কিছুই না, আপনার সবচেয়ে বড় ভুল কভি খুশি কভি গম ছবিতে শাহরুখ খানের বিয়ে না মেনে নেওয়া। সেটা তো স্বীকার করছেন না?’ আবার আরও একজন লিখেছেন, ‘স্যার, আপনার ভুল না। এখন নম্বরে সকলের গোলমাল হচ্ছে।’ তবে, এ নিছক রসিকতা। যা খোদ অমিতাভ নিজেও পছন্দ করেছেন। 

তবে, নেটিজেনদের একটা অংশ বিষয়টিকে ট্রোলের পর্যায়ে নিয়ে গিয়েছেন। কেউ কেউ আবার মিম শেয়ার করে কটাক্ষও করেছেন। কেউ বলেছেন, ‘এই যা এবার কী হবে?’ একজন আবার সরাসরি প্রশ্ন করেছেন, ‘এতো বড় ভুল আপনি করলেন কীভাবে?’ অনেকে আবার অমিতাভ বচ্চনকে এও জিজ্ঞাসা করেছেন, ‘আপনি টুইটে এই নম্বরগুলো অ্যাড করেন কেন?’ কেউ আবার মন্তব্য করেছেন যে, ‘দীর্ঘদিন ধরে টুইটারে আপনাকে ফলো করি। আজও বুঝতে পারলাম না, কেন আপনি টুইটারে সিরিয়াল নম্বর ব্যবহার করেন।’

সত্যি এটা একটা প্রশ্ন কেন এই নম্বর ব্যবহার করেন অমিতাভ বচ্চন? একাধিক রিপোর্ট অনুযায়ী, আজ অবধি ক‍‍`টা টুইট করেছেন সেই হিসেব রাখতে চান শাহেনশাহ। তাই প্রতিটি টুইটের আগে নম্বর জুড়ে দেন। তার আগে T বসান তিনি। এই T মানে Tweet। এরপর নম্বরটি লেখেন বলিউড শাহেনশা।