শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তুঙ্গে জনপ্রিয়তা! সাফল্যের নয়া রেকর্ড গড়লেন অরিজিৎ সিং, শুনলে গর্বিত হবেন

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০২:৩৯ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ১২:২৭ পিএম

তুঙ্গে জনপ্রিয়তা! সাফল্যের নয়া রেকর্ড গড়লেন অরিজিৎ সিং, শুনলে গর্বিত হবেন
তুঙ্গে জনপ্রিয়তা! সাফল্যের নয়া রেকর্ড গড়লেন অরিজিৎ সিং, শুনলে গর্বিত হবেন


অরিজিৎ সিং! নামটা সকলের কাছেই বিশেষ পরিচিত। সারা ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় এক গায়ক হলেন অরিজিৎ। এক কথায় সবাই চেনেন তাঁকে। শুধু দেশেই নয়, সারা পৃথিবী জুড়ে কোটি কোটি মানুষ অরিজিৎ-এর ভক্ত। আর তাঁর জনপ্রিয়তা যে কতটা তুঙ্গে সেই প্রমাণও পাওয়া গেল। এবার ফলোয়ার্স সংখ্যায় বিটিএসকে হারিয়ে রেকর্ড গড়লেন অরিজিৎ।

অরিজিতের গান পছন্দ করেন না এমন মানুষ হয়তো হাতে গোনা। তাঁর গান শোনার জন্য সব সময় চাতক পাখির মতো চেয়ে থাকেন ভক্তরা। এমনকি সামনাসামনি অরিজিতের গান শোনার জন্য লক্ষ লক্ষ টাকা খরচ করে টিকিট কাটতেও পিছপা হন না তাঁরা। এতটাই জনপ্রিয় তিনি।

তবে এত জনপ্রিয় এই গায়কের ব্যক্তিত্ব কিন্তু একেবারেই সাধারণ মানুষের মতোই। আহামরি কোনও কিছুই তাঁর পছন্দ নয়। আর তাঁর গানের সঙ্গে এই ব্যক্তিত্বকেই মানুষ আরও পছন্দ করেন। বরাবরই জনসাধারণের কথা ভাবেন অরিজিৎ। নিজের এলাকা জিয়াগঞ্জের মানুষদেরও তিনি সবসময়, সবরকম সাহায্য করেন। সেখানে একটি স্কুল গড়ার কথাও ভাবছেন তিনি।

এদিকে এই বছরেই ইকোপার্কে একটি কনসার্ট হওয়ার কথা ছিলঅরিজিৎ- এর। তবে শেষপর্যন্ত সেই কনসার্ট বাতিল করে দেওয়া হয়। এই নিয়ে চারিদিকে বিতর্কেরও সৃষ্টি হয়েছিল। তবে এসবের মধ্যেই খুশির খবর। জনপ্রিয়তার নিরিখে রেকর্ড গড়লেন অরিজিৎ সিং। ফলোয়ার্স সংখ্যায় জনপ্রিয় সাউথ কোরিয়ান ব্যান্ড বিটিএসকে হারালেন তিনি। গ্লোবাল স্পটিফাই আর্টিস্ট চাটে অরিজিৎ সিং এর ফলোয়ার সংখ্যা ৬ কোটি ছাড়িয়েছে। এই মুহূর্তে তার ফলোয়ার্স সংখ্যা হল ৬ কোটি ৬১ লাখ।

শুধু বিটিএসকেই নয় সঙ্গে এমিনেমকেও পিছনে ফেলেছেন অরিজিৎ। তাঁর আগের স্থানে রয়েছেন জনপ্রিয় পপ সিঙ্গার জাস্টিন বিবার। বলাই বাহুল্য, অরিজিৎ সিংয়ের এই জনপ্রিয়তার খবর শুনে দারুন খুশি তাঁর ভক্তরা। এমনিতেই কলকাতায় তাঁর কনসার্ট বাতিল করায় তার ভক্তদের মন খারাপ। তবে শোনা যাচ্ছে কলকাতায় অরিজিতের অন্য আরেকটি কনসার্ট হতে চলেছে। যদিও এই কনসার্টটি কোথায় হবে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে আপাতত সেই আশাতেই দিন গুনছেন ভক্তরা।