সোমবার, ০৮ আগস্ট, ২০২২

রহস্যজনক মৃত্যু বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর! গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৩:৩৬ পিএম | আপডেট: মে ১৫, ২০২২, ০৩:৪৩ পিএম

রহস্যজনক মৃত্যু বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর! গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ
রহস্যজনক মৃত্যু বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর! গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ / ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল গড়ফায়। ফ্ল্যাট থেকে উদ্ধার হল অভিনেত্রীর ঝুলন্ত দেহ। অভিনেত্রীর নাম পল্লবী দে। বর্তমানে তিনি কালার্স বাংলায় ‘মন মানে না’ ধারাবাহিকে গৌরীর ভূমিকায় অভিনয় করছিলেন। রবিবার সকালেই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। 

গড়ফার গাঙ্গুলিপুকুর এলাকার এক বহুতলে থাকতেন অভিনেত্রী পল্লবী। জানা গিয়েছে, বছর দেড়েক ধরে সাগ্নিক নামের এক যুবকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন তিনি। দু’জনে একই ফ্ল্যাটে থাকতেন। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে পল্লবী এবং তাঁর প্রেমিক আলাদা আলাদা ঘরে ঘুমোতে যান। সকালে উঠে দেখেন পল্লবীর ঘরের দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোনও সাড়া পাওয়া যায়নি। এরপর তাঁর প্রেমিক লক হোল দিয়ে দেখেন বিছানার চাদর দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন অভিনেত্রী। জোরে ধাক্কা দিয়ে দরজা ভাঙে ঘরে ঢোকেন সাগ্নিক। এরপর তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুর হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারছেন না সহ অভিনেতা ও ইন্ডাস্ট্রির বন্ধুরা।

এদিকে, ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পাশাপাশি পল্লবীর দেহে কোনও আঘাত বা ক্ষতের চিহ্নও মেলেনি। এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা নথিভুক্ত হয়েছে। ইতিমধ্যেই গড়ফা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে এই সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী? সম্পর্কের টানাপোড়েন না অন্য কিছু, খতিয়ে দেখছে পুলিশ।  

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালেও অভিনয় করেন পল্লবী।