শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

স্থান চূড়ান্ত হতেই শেষবেলায় জলের দরে মিলছে অরিজিৎ সিং-এর কনসার্টের টিকিট! কিনবেন নাকি?

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৪:১৪ পিএম | আপডেট: জানুয়ারি ২১, ২০২৩, ০৫:১১ পিএম

স্থান চূড়ান্ত হতেই শেষবেলায় জলের দরে মিলছে অরিজিৎ সিং-এর কনসার্টের টিকিট! কিনবেন নাকি?
স্থান চূড়ান্ত হতেই শেষবেলায় জলের দরে মিলছে অরিজিৎ সিং-এর কনসার্টের টিকিট! কিনবেন নাকি?

ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম তারকা অরিজিৎ সিং। তার গানের জাদুতে মোহিত আসমুদ্রহিমাচল। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকটি শহরে তাঁর কনসার্ট ঝড় তুলেছে। এবার বছর তিনেক পর ফের কলকাতায় শো করতে আসবেন অরিজিৎ। আগামী ১৮ ফেব্রুয়ারি কলকাতার ইকো পার্কে অনুষ্ঠান হওয়ার কথা ছিল অরিজিৎ সিং-এর। তা নিয়ে উচ্ছ্বাসের শেষ ছিল না ভক্তদের।

অরিজিতের এই শো নিয়েই ভক্তদের উন্মাদনা রীতিমতো তুঙ্গে উঠেছিল। ইতিমধ্যেই হাজার ছাড়িয়ে লক্ষ টাকায় পৌঁছেছিল সেখানকার টিকিটের সর্বোচ্চ মূল্য। অধিকাংশ টিকিট বিক্রিও হয়ে গিয়েছিল। অধীর আগ্রহে দিনটির অপেক্ষায় ছিলেন অরিজিতের অগণিত অনুরাগী। তবে এর মধ্যেই আসে দুঃসংবাদ। কিছুদিন আগেই ভেস্তে যায় অরিজিৎ সিং-এর সেই কনসার্টের ভেন্যু। তারপর থেকেই শুরু হয় জল্পনা, আদৌ এই কনসার্ট হবে কিনা!

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে অরিজিতের কলকাতা কনসার্টের নতুন ভেন্যু চূড়ান্ত হয়েছে৷ অরিজিতের কনসার্ট এবার হতে চলেছে পূর্ববর্তী ভেন্যু ইকোপার্ক থেকে মাত্র ৮ কিলোমিটার দূরে অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কে। ইতিমধ্যেই পেটিএম ইনসাইডারের তরফে এই ভেন্যু নিশ্চিত করে একটি অফিসিয়াল বিবৃতিতে জানানো হয়েছে অরিজিতের কনসার্টের নতুন জায়গা নির্ধারণ করা হয়েছে অ্যাকোয়াটিকা ওয়াটার পার্ক। যা ইকোপার্ক থেকে মাত্র ৮ কিলোমিটার দূরে। কনসার্টের স্থান নির্ধারিত হওয়ার পর শেষমেষ উদ্বেগ কাটে অরিজিৎ ভক্তদের।

এবার কনসার্টের টিকিট নিয়েও নতুন আপডেট দেওয়া হয়েছে। এর আগে টিকিটের দাম নিয়েও নানা চর্চা শুরু হয়েছিল। এই কনসার্টের টিকিট মূল্য কার্যত লাখ টাকা ছাড়িয়ে গিয়েছিল। ফলে বহু মানুষের মধ্যে প্রশ্ন ছিল এত দামে টিকিট সাধারণ মানুষেরা ক্রয় করতে পারবেন তো! তবে এবার সেই টিকিটের মূল্য কমে গেল এক ধাক্কায়।

অরিজিৎ সিং-এর কনসার্টের টিকিট সংক্রান্ত নতুন আপডেট অনুযায়ী এখন ব্রোঞ্জ টিকিট পাওয়া যাচ্ছে মাত্র তিন হাজার টাকায়, মাত্র পাঁচ হাজার টাকায় পাওয়া যাচ্ছে সিলভার টিকিট। ১০০০০ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে গোল্ড টিকিট এবং ১২০০০ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে প্লাটিনাম টিকিট। যদিও ডায়মন্ড টিকিটের দাম এখনো রয়েছে ৭৫ হাজার টাকা।

এদিকে টিকিটের দাম অনেকটা কমে যাওয়ায় টিকিট বিক্রির হিড়িকও বাড়ছে। দ্রুত সকল টিকিট বিক্রি হচ্ছে বলে দাবি করছেন কনসার্টের আয়োজক সংস্থা। তাই আপনিও যদি অরিজিতের এই কনসার্ট মিস না করতে চান, তাহলে শিগগিরই জলের দরে কেটে ফেলুন টিকিট।