শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সঞ্চলনা করতে গিয়ে আচমকাই থামানো হল রচনাকে! কী এমন ঘটল?

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০৫:২৪ পিএম | আপডেট: নভেম্বর ২৯, ২০২২, ১১:৩৩ পিএম

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সঞ্চলনা করতে গিয়ে আচমকাই থামানো হল রচনাকে! কী এমন ঘটল?
‘দিদি নম্বর ১’-এর মঞ্চে সঞ্চলনা করতে গিয়ে আচমকাই থামানো হল রচনাকে! কী এমন ঘটল?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ছোট পর্দার অতি জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’। রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চলনায় গত ১০ বছর ধরে চলছে এই শো। মহিলাদের জন্য জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে এই ‘দিদি নম্বর ওয়ান’। এই শো-এ অংশগ্রহণ করে প্রতিযোগীরা নিজের জীবন যুদ্ধ থেকে সাফল্যের গল্প শোনান। এর থেকেই অনুপ্রেরণা পান কয়েক কোটি মহিলা। এই অনুষ্ঠানের সাফল্যের অন্যতম কারণ রচনা বন্দ্যোপাধ্যায়ের সঞ্চালনা।

নানা প্রশ্ন-উত্তর এবং মজার খেলার মধ্যে দিয়েই জমে ওঠে ‘দিদি নম্বর ওয়ান’-এর অনুষ্ঠান। সঞ্চালনা করতে গিয়ে সম্প্রতি আচমকাই থামিয়ে দেওয়া হল রচনাকে। একটিও প্রশ্ন করতে দেওয়া হবে না তাঁকে! কিন্তু কেন? কী এমন ঘটনা ঘটল, যাতে এই সিদ্ধান্ত নিতে হল?

সম্প্রতি ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসেছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এর প্রচারে এসেছিলেন সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরাও। এসেছিলেন হানি বাফনা, শ্বেতা ভট্টাচার্য-সহ আরও অনেকে। সেসময় প্রশ্ন করতে করতে রচনাকে আচমকাই থামিয়ে দেন শ্রীতমা। কারণ, অভিনেত্রীকে তাঁর ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করেন রচনা। তারপরই ঘটল মজার ঘটনা। শ্রীতমা বলেন, “আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই। এ বার আর তুমি কোনও প্রশ্ন করবে না। আমি বলব ‘এ বার বলো’ তার পর তুমি বলবে।”

এভাবেই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে একটি মজার মুহূর্ত তৈরি হল। রচনার পাশাপাশি অবশ্য শ্রীতমাকে নিয়ে মজা করতে ছাড়েননি তাঁর সহকর্মীরাও। উল্লেখ্য, ২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে ‘সোহাগ জল’ এই নতুন ধারাবাহিকটি।