সোমবার, ০৮ আগস্ট, ২০২২

‘কঙ্গনার সঙ্গে কাজ করা জীবনের সবথেকে বড় ভুল’! হঠাৎ একথা কেন বললেন পরিচালক হনসল মেহতা?

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ০৯:৪০ এএম | আপডেট: জুলাই ৭, ২০২২, ০৯:৪০ এএম

‘কঙ্গনার সঙ্গে কাজ করা জীবনের সবথেকে বড় ভুল’! হঠাৎ একথা কেন বললেন পরিচালক হনসল মেহতা?
‘কঙ্গনার সঙ্গে কাজ করা জীবনের সবথেকে বড় ভুল’! হঠাৎ একথা কেন বললেন পরিচালক হনসল মেহতা?

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ২০১৭ সালে মুক্তি পায় হনসল মেহতা পরিচালিত ‘সিমরন’। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেন কঙ্গনা রানাওয়াত। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। এরপর ৫ বছর অতিক্রান্ত। এতদিন পর কঙ্গনা প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করে বসলেন পরিচালক হনসল মেহতা। কটাক্ষের সুরে বললেন, “কঙ্গনার সঙ্গে কাজ করা আমার জীবনের সবথেকে বড় ভুল।”

পরিচালকের এহেন মন্তব্যের নেপথ্যে কী কারণ? পরিচালক জানিয়েছেন, কঙ্গনা তাঁর ছবিতে কাজ করলেও তাঁর সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক একেবারেই ভালো ছিল না। মুম্বইয়ের একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, কঙ্গনা যে ভালো অভিনেত্রী সেই নিয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু তিনি বরাবর গুটিকয়েক চরিত্রের মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রেখেছেন।

তিনি আরও বলেছেন, “কঙ্গনা নিঃসন্দেহে একজন বড় স্টার। আমি ওঁকে কটাক্ষ করতে চাই না। তবে শ্যুটিং করতে গিয়ে আমার সঙ্গে খুব ভাল সম্পর্ক গড়ে ওঠেনি। বরং আমি মনে করি, কঙ্গনার সঙ্গে কাজ করা আমার জীবনের অন্যতম বড় ভুল।” জানা যায়, ‘সিমরন’ ছবিটির সম্পাদনার দায়িত্বে ছিলেন কঙ্গনা রানাওয়াত নিজে। যদিও পরিচালক জানিয়েছেন বিষয়টি একেবারেই সত্যি নয়। কারণ সেই সময় সম্পাদনা করার মত কোনও জায়গা অভিনেত্রীর ছিল না।

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছিল ‘সিমরন’। নারীকেন্দ্রিক এই ছবিতে দেখা গিয়েছিল, জুয়া খেলে সমস্ত টাকা হেরে ব্যাঙ্ক ডাকাতি শুরু করেন সিমরন নামের এক যুবতী। কিন্তু এই কাহিনী দাগ কাটতে পারেনি দর্শকমনে। ফলস্বরূপ বক্স অফিসে লক্ষ্মীলাভও হয়নি। আর এই ছবিতে কাজের সুবাদেই একসঙ্গে শুটিং করেছিলেন কঙ্গনা এবং হনসল। তবে অভিনেত্রীর সঙ্গে পরিচালকের সম্পর্ক যে একেবারেই ভালো ছিল না তা নিজের মুখে স্বীকার করেছেন হনসল মেহতা।