শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

মঞ্চে উঠে এলেন বৃদ্ধা, মাথা নুইয়ে আশীর্বাদ নিলেন জিৎ! ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ১১:০১ পিএম | আপডেট: নভেম্বর ৪, ২০২২, ০৫:০১ এএম

মঞ্চে উঠে এলেন বৃদ্ধা, মাথা নুইয়ে আশীর্বাদ নিলেন জিৎ! ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের
মঞ্চে উঠে এলেন বৃদ্ধা, মাথা নুইয়ে আশীর্বাদ নিলেন জিৎ! ভিডিও দেখে কুর্নিশ নেটিজেনদের

টলিউডের অন্যতম সুপারস্টার জিতেন্দ্র মদনানি ওরফে জিৎ। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। কলকাতার পাশাপাশি বাংলার গ্রাম-গঞ্জেও ছড়িয়ে তাঁর অনুরাগী। আট থেকে আশি, অনেকেই তাঁর অভিনয় আর ব্যবহারে মুগ্ধ। আর ভক্তদের মন কীভাবে জয় করতে হয়, তা-ও জিতের ভালোমতই জানা। এবার অভিনেতা যা করলেন তা দেখে তাঁকে কুর্নিশ জানাল গোটা নেটপাড়া।

সম্প্রতি তমলুকের এক অনুষ্ঠানে গিয়েছিলেন টলিউড সুপারস্টার। তাঁকে এক ঝলক দেখার জন্য অনুরাগীদের ভীড় জমে গিয়েছিল। আর সেই অনুষ্ঠানেই জিৎ যা করলেন, তা দেখে ধন্য ধন্য করছেন সকলে। আসলে সেই অনুষ্ঠানে জিতের অনুরাগীদের ভীড়ে ছিলেন এক বৃদ্ধাও। পারফর্ম করার মাঝেই তাঁর দিকে চোখ যায় অভিনেতার। পরনে সাদা থান। বয়স আশির কোঠায়। এরপরই এক অভাবনীয় দৃশ্যের সাক্ষী থাকল তমলুক।

জিতের ডাকে সোজা মঞ্চে উঠে এলেন এক বৃদ্ধা। জিৎ-কে দেখা গেল তাঁর সঙ্গে কুশল মঙ্গল বিনিময় করতেও। রসিকতাও করলেন ওই বৃদ্ধা অনুরাগীর সঙ্গে। এরপরই ওই বৃদ্ধার সামনে মাথা নুইয়ে ঝুঁকে পড়ে আশীর্বাদ চেয়ে নিলেন টলিউড সুপারস্টার। কোনওরকম তারকাসুলভ ভাব নেই। প্রবীণ অনুরাগীও হাসিমুখে আশীর্বাদ করলেন জিৎকে। 

সেই ক্যামেরাবন্দি মুহূর্ত জিতের সোশ্যাল মিডিয়াতেই দেখা গেল। আর সেই ভিডিও শেয়ার করে অভিনেতা লিখলেন শুধু একটি শব্দ- ‘দামি’। এদিকে জিতের এমন সুন্দর আচরণ দেখে ধন্য় ধন্য করছেন নেটিজেনরা। 

আসলে ভক্তদের চমক দিতে জিতের জুড়ি মেলা ভার! তাই টলিউডের এই সুপারস্টারের সিনেমা রিলিজ করলেই ভালবাসার টানে প্রেক্ষাগৃহ ভরিয়ে তোলেন অনুরাগীরা। বক্স অফিসের সাফল্যই তার প্রমাণ। সামনেই রিলিজ করছে জিৎ অভিনীত ‘চেঙ্গিজ’। সেই সিনেমায় অভিনেতাকে বড়পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।