বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

চুড়িদার পরে মায়ের সঙ্গে মন্দিরে নায়সা! সোশ্যাল মিডিয়ায় কাজল-কন্যার ছবি দেখে ট্রোলের বন্যা

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩, ০৪:৩৮ পিএম | আপডেট: জানুয়ারি ৮, ২০২৩, ১০:৩৮ পিএম

চুড়িদার পরে মায়ের সঙ্গে মন্দিরে নায়সা! সোশ্যাল মিডিয়ায় কাজল-কন্যার ছবি দেখে ট্রোলের বন্যা
চুড়িদার পরে মায়ের সঙ্গে মন্দিরে নায়সা! সোশ্যাল মিডিয়ায় কাজল-কন্যার ছবি দেখে ট্রোলের বন্যা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একটা নতুন বছর শুরু হয়ে গিয়েছে। নতুন বছর পড়তেই ঈশ্বরের আশীর্বাদ নিতে মন্দিরে পুজো দিচ্ছেন একাধিক বলিউড তারকা। তাঁরা ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে চাইছেন। এই যেমন, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও নতুন বছরে সিদ্ধিবিনায়কের মন্দিরে গিয়ে ঈশ্বরের আশীর্বাদ নিয়েছেন। আর এবার সেই তালিকায় নাম লেখালেন কাজল এবং তাঁর মেয়েও।  

ভিকি-ক্যাটের পর এবার কাজল এবং কন্যা নায়সাকে দেখা গেল সিদ্ধিবিনায়কের মন্দিরে।  মেয়েকে সঙ্গে নিয়ে রবিবার সিদ্ধিবিনায়কের মন্দিরে পুজো দিতে দেখা গেল বলিউড তারকা কাজলকে। মন্দিরের বাইরে পুলিশি ঘেরাটোপের মধ্যেই ক্যামেরাবন্দি হলেন তাঁরা। এদিন নায়সার পরনে ছিল সাদা চুড়িদার। আর কাজলের পরনে ছিল ফ্লোরাল কুর্তি আরা সাদা রঙের জেগিংস। তাছাড়া কাজলের পরনে ছিল রোদ চশমাও।

মা-মেয়ে জুটির এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। সেখানে নায়সার হাতে রয়েছে পুজোর সামগ্রী। তাতে রয়েছে ফুলের মালা এবং নারকেল। এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার অন্যতম কারণ নায়সার পোশাক। নেটিজেনদের একাংশের মতে নায়সাকে কখনওই শাড়ি বা সালোয়ার কামিজের মতো ট্র্যাডিশনাল পোশাকে দেখা যায় না। ফলে তাঁর চুড়িদার পরা ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলের বন্যা। যদিও একটা অংশ তারকা কন্যার পাশেই দাঁড়িয়েছে। একজন নেটিজেন মন্তব্য করেছেন যে, ‘ট্রোল করার কী কারণ তাই বুঝছি না। পাব বা পার্টিতে তো মানুষ ওয়েস্টার্ন পোশাকই পরে। তার মানে তো এই নয় যে তারা ধার্মিক নয় বা মন্দিরে যেতে পারে না।’

অন্যদিকে, আবার মন্দিরে যাওয়ার জন্যও কটাক্ষের শিকার হচ্ছেন নায়সা। কারও কারও মতে তিনি তো কেবল পার্টিই করেন বন্ধুদের সঙ্গে, তাই মন্দিরে কী করছেন! কার্যত এই মুহূর্তে নায়সাকে নিয়ে বলা চলে সোশ্যাল মিডিয়া আপাতত দুই ভাগে বিভক্ত। 

প্রসঙ্গত, সম্প্রতি বিনোদনের খবরের শিরোনামে উঠেছেন নায়সা, তার কারণ বন্ধুদের সঙ্গে তাঁর নিয়মিত পার্টিতে যাওয়া ও ওয়েস্টার্ন পোশাক পরাকে কেন্দ্র করে। নববর্ষে দুবাইয়ে অহন শেট্টি ও অন্যান্য বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁকে, ভাইরাল হয় সেই ছবিও।