শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

অত্যাধিক বোটক্স! নেটিজেনদের ট্রোলের মুখে এবার মাধুরী দীক্ষিত

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৭:৫৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৭:৫৪ এএম

অত্যাধিক বোটক্স! নেটিজেনদের ট্রোলের মুখে এবার মাধুরী দীক্ষিত
অত্যাধিক বোটক্স! নেটিজেনদের ট্রোলের মুখে এবার মাধুরী দীক্ষিত

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। 

আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ৩২.৭ মিলিয়ন। তিনি নেটিজেনদের এতটাই জনপ্রিয় যে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠেন তিনি।

অভিনেত্রীর বয়স ৫৫ ছুঁলেও তিনি বর্তমান অভিনেত্রীদের সাথে সমান তালে টক্কর দিয়ে চলেছেন। তার নাচ, সৌন্দর্যতা ও অভিনয় সবকিছুই তার ভক্তদের মনের মনিকোঠরে রাখা আছে। তিনি আগেকার অভিনেত্রী হয়েও এখনকার সময়ের সাথে তাল মিলিয়ে চলছেন। আর এই তাল মিলিয়ে চলতে গিয়েই নেটিজেনদের কাছে ট্রোলড হলেন অভিনেত্রী। 

উল্লেখ্য জাতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ঝলক দিখলা জা এর বিচারকের স্থানে রয়েছেন মাধুরী দীক্ষিত। আর সেখানেই তাঁকে ডিজাইনার ব্লাউজ এর সাথে লাল ডিজাইনার শাড়ি ও কোমরে বেল্ট পরে দেখা গেছে। আর সেই ভিডিও ভাইরাল হতেই ট্রোলের স্বীকার হয়েছেন অভিনেত্রী। 

কেউ কেউ তাঁর প্রশংসা করেছেন। তাঁর সৌন্দর্যতা নিয়েও অনেকে প্রসংসা করেছেন। তবে অনেকেই কমেন্ট করেছেন- যে তিনি নাকি অত্যাধিক বোটক্স গ্রহণ করেছেন। আবার কেউ বলেছেন, নিজেকে কমবয়সী করে তুলতে গিয়ে নিজের চেহারা নষ্ট করে ফেলেছেন তিনি। আবার কেউ বলেছেন, তিনি ভারতীয় এর থেকে বেশি জাপানিশ এর মতো দেখতে লাগছেন।