শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

ডালহৌসি থেকে এবার ‘দিদি নম্বর ওয়ান’ মঞ্চে নন্দিনী গাঙ্গুলি! ব্যাপক ট্রোল সকলের ‘Smart দিদি’

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ১১:১৬ পিএম | আপডেট: জানুয়ারি ১৮, ২০২৩, ১১:১৬ পিএম

ডালহৌসি থেকে এবার ‘দিদি নম্বর ওয়ান’ মঞ্চে নন্দিনী গাঙ্গুলি! ব্যাপক ট্রোল সকলের ‘Smart দিদি’
ডালহৌসি থেকে এবার ‘দিদি নম্বর ওয়ান’ মঞ্চে নন্দিনী গাঙ্গুলি! ব্যাপক ট্রোল সকলের ‘Smart দিদি’

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত মুখ নন্দিনী গাঙ্গুলি। তাও আবার ডালহৌসির কয়ালাঘাটা এলাকায় পাইস হোটেল চালিয়েই। সোশ্যাল মিডিয়ায় তিনি রীতিমতো ভাইরাল। কিছুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছেন তিনি। প্রতিদিনের পেট চালানোর তাগিদেই সকাল থেকে কোমর বেঁধে কাজে লেগে পড়েন নন্দিনী এবং তাঁর পরিবার। আর তাঁর কাজের সুবাদেই এবার দিদি নম্বর ওয়ান-মঞ্চে ডাক পেয়েছিলেন। 

এই মঞ্চে পা রাখার সঙ্গে সঙ্গেই ব্যাপক ট্রোল হতে হল সকলের ‘Smart দিদি’ নন্দিনী গাঙ্গুলিকে। আগেই অবশ্য একথা শোনা গিয়েছিল যে, নন্দিনী জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’- এর মঞ্চে যাচ্ছেন। তবে, গতকালের পর্বের পর থেকেই আলোচনায় শুধুই তাঁর নাম। এই আলোচনার মধ্যে কেউ আঙুল তুলছেন তাঁর শিক্ষাগত যোগ্যতার দিকে। আবার কেউ কটাক্ষ করেছেন তাঁর গানের গলার কারণে। কিন্তু আচমকা গান কেন? কেনই বা এই প্রসঙ্গ আসছে? সামনে সেই সময় দাঁড়িয়ে শুভশ্রী। হেডফোন রাউন্ডের শুরুতে গান গাইতেই হাসিতে ফেটে পড়লেন নেটিজেনরা।

কেউ যেমন বলেছেন, ‘এভাবে গান গাওয়ার কী দরকার?’ আবার কারও উক্তি ‘গলার কি ছিরি!’ অবশ্য অনেকে আবার তাঁকে সমর্থনও করেছেন। সেইসব মানুষের কথায়, কানে হেডফোন থাকলে, নিজের গলা শুনতে না পাওয়াই স্বাভাবিক ব্যাপার। উল্লেখ্য, খুব কম সময়ের মধ্যেই তিনি ভাইরাল। এটাও অনেকেই ভালভাবে নিতে পারছেন না। কেউ কটাক্ষের সুরে বলছেন, ‘অনেক কাকিমা মাসিমাকে দেখেছি রাস্তার ধারে বসে ব্যবসা করেছেন কিন্তু একে ভাইরাল করার কী অর্থ’? আবার কেউ বলছেন, ‘এবারই বদলে যাবে নন্দিনী’।

এদিকে, নন্দিনীকে জনপ্রিয় করে তুলেছেন যারা আজ তাঁদেরকেই ভুলে গেলেন তিনি! দিদি নম্বর ওয়ানের মঞ্চে অস্বীকার করলেন সম্পূর্ণ ঘটনা। তিনি বললেন, ভগবানের জন্য পরিচিতি পেয়েছেন। আর এই কথা প্রকাশ্যে আসতেই তাঁকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেল নেটপাড়ায়। কেউ কেউ তো আবার তাঁকে রানু মণ্ডলের সঙ্গেও তুলনা করেছেন।  

উল্লেখ্য, নেটপাড়ায় বাড়াবাড়ি হচ্ছে নন্দিনীকে নিয়ে এই নিয়ে আওয়াজ তুলেছিলেন অনেকেই। প্রসঙ্গত, কিছুদিন আগেই নন্দিনী এক সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, বছর দুয়েক আগে থেকে অমানুষিক পরিশ্রম করছেন তিনি। আজকের পরিস্থিতি অনেকটাই ভাল। বরং সেইসময় কেউ তাঁর দিকে একবার ফিরেও তাকাননি। অনেক লড়াইয়ের পরে আজ তিনি এতদিনের পরিশ্রমের ফল পেয়েছেন, লাভের মুখ দেখেছেন।