শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আবারও ফিরছেন ঐন্দ্রিলা! ছোটপর্দায় জাহ্নবী রূপে, ফের শুরু হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০৩:৫৯ পিএম | আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ১০:১২ পিএম

আবারও ফিরছেন ঐন্দ্রিলা! ছোটপর্দায় জাহ্নবী রূপে, ফের শুরু হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’
আবারও ফিরছেন ঐন্দ্রিলা! ছোটপর্দায় জাহ্নবী রূপে, ফের শুরু হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তিনি নেই। তাঁর জন্য নেই কারও অপেক্ষা, কারণ তিনি যে চলে গেছেন সব মায়ার বাঁধন কাটিয়ে না ফেরার দেশে। যদি কিছু থেকে থাকে, তাহলে শুধুই অজস্র স্মৃতি, ঐন্দ্রিলা শর্মার সেই মিষ্টি আসি, হার না মানার মানসিকতা। এহেন ঐন্দ্রিলাকে আবার সবার মাঝে ফিরিয়ে আনতে নেওয়া হল বিশেষ উদ্যোগ। সান বাংলায় আবারও শুরু হচ্ছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’।

সম্প্রতি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পরে ২০ দিন হাওড়ার বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন ২ বার ক্যানসারজয়ী ঐন্দ্রিলা শর্মা। প্রায় গোটা বাংলা তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করেছিল। সেই তালিকায় সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও ছিলেন। ব্যতিক্রম ছিলেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রচনা বন্দ্যোপাধ্যায়ের মতো টলিউড তারকারা। কিন্তু কারও কোনও প্রার্থনাই আজে আসেনি। শেষরক্ষা হয়নি। ফিরে আসেনি ঐন্দ্রিলা। গত ২০ নভেম্বর ১২.৫৯ মিনিটে প্রয়াত হন অভিনেত্রী। সেই স্মৃতি এখনও অনেকের মনেই তাজা। তাঁর মৃত্যু হলেও, মানুষ তাঁর লড়াইকে কুর্নিশ জানিয়েছে।

এখন তারাদের দেশের এক উজ্জ্বল তারা ঐন্দ্রিলা। তবে, তাঁর স্মৃতি তো হারিয়ে যাওয়ার নয়। স্মৃতির মধ্যে দিয়েই তিনি সকলের মাঝে থেকে যাবেন। তাঁকে আবার সকলের মাঝে ফিরিয়ে আনতে এক বিশেষ উদ্যোগ নিয়েছে সান বাংলা চ্যানেল। সান বাংলা চ্যানেলে ফিরছে ‘জিয়নকাঠি’ ধারাবাহিক। উল্লেখ্য, এই ধারাবাহিকটি শুরু হয় ২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর থেকে। এই ধারাবাহিকে প্রথমে তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় ছিলেন জয় মুখোপাধ্যায়। কিন্তু শুটিং-এর মাঝে অশান্তির সৃষ্টি হয়েছিল। ঐন্দ্রিলাকে মারধরের অভিযোগ ওঠে জয় মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। সেই ঝামেলার জল অনেকদূর পর্যন্ত যায়। থানাতেও অভিযোগ দায়ের করা হয়। ঝামেলার জেরেই জিয়নকাঠি ধারাবাহিক থেকে বাদ পড়েছিলেন জয়। তাঁর বদলে ঐন্দ্রিলার বিপরীতে দেখা যায় সোমরাজ মাইতিকে।

এরপর এই ধারাবাহিক ২০২১ সালের ১৮ এপ্রিল শেষ হয়। ২০২২ সালের ৫ ডিসেম্বর অর্থাৎ ঐন্দ্রিলার প্রয়াণের সপ্তাহ দু’য়েক পরই সান বাংলায় ফের দেখা যাবে ধারাবাহিকটি। এমনটাই জানা গিয়েছে। আবারও ঐন্দ্রিলাকে হাসিমুখে দেখা যাবে ছোটপর্দায়। জানা গিয়েছে, রোজ বিকেল সাড়ে পাঁচটা থেকে দেখা যাবে ‘জিয়নকাঠি’। আবারও একবার জাহ্নবী রূপে দেখা যাবে অভিনেত্রীকে।