শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

‍‍`আদিখ্যেতা হচ্ছে?‍‍`, সুশান্তের জন্মদিনে আবেগঘন পোস্ট করে অনুরাগীদের ক্ষোভের মুখে রিয়া চক্রবর্তী

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৮:৫২ পিএম | আপডেট: জানুয়ারি ২১, ২০২৩, ০৮:৫২ পিএম

‍‍`আদিখ্যেতা হচ্ছে?‍‍`, সুশান্তের জন্মদিনে আবেগঘন পোস্ট করে অনুরাগীদের ক্ষোভের মুখে রিয়া চক্রবর্তী
‍‍`আদিখ্যেতা হচ্ছে?‍‍`, সুশান্তের জন্মদিনে আবেগঘন পোস্ট করে অনুরাগীদের ক্ষোভের মুখে রিয়া চক্রবর্তী

প্রায় দুবছরেও বেশি সময় কেটে গিয়েছে সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput) মৃত্যুর। তবু অভিনেতার এই অকাল প্রয়াণ যেন এখনও মেনে নিতে পারেননি তাঁর অগণিত ভক্ত। এর মধ্যেই আজ সুশান্তের জন্মদিন। প্রয়াত অভিনেতার বিশেষ দিনে মন ভালো নেই অনুরাগীদের। তার মধ্যেই আজ সারাদিন শ্রদ্ধার্ঘ্য বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনুরাগী থেকে শুরু করে বহু বলিউড সেলেবই আজ স্মরণ করেছেন প্রয়াত অভিনেতাকে৷ সেই তালিকায় নাম রয়েছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীরও (Rhea Chakraborty)।

আজকের বিশেষ দিনে অভিনেতার প্রতি ভালোবাসা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন একটি পোস্ট লিখলেন রিয়া। আর তারপরেই সুশান্ত-ভক্তদের রোষানলে পড়লেন অভিনেত্রী। এদিন প্রাক্তন প্রেমিকের জন্মদিন উপলক্ষে দু‍‍`জনের এক ভালোবাসার ফ্রেমবন্দী মুহূর্তের ছবি পোস্ট রিয়া ক্যাপশন লেখেন, ‍‍`আজীবনের জন্য।‍‍` আর এই ক্যাপশন দেখেই রেগে আগুন সুশান্তের হাজারও অনুরাগী।

এদিন প্রয়াত প্রেমিক সুশান্তের উদ্দেশ্যে ইনফিনিটি চিহ্ন ব্যবহার করে নিজেদের ভালোবাসার প্রকাশ করতে চেয়েছিলেন রিয়া। কিন্তু বিষয়টি ভালো নজরে নেননি সুশান্তের অনুরাগীরা। তাঁদের কথায়, “আজীবন কথাটা তাঁর মুখেও মানায় না। একজন নির্দোষ মানুষকে ছেড়ে দেওয়ার সময় ভাবা উচিত ছিল। এখন যাই করো না কেন, মানুষের ক্ষমা পাবেন না”।

আসলে সুশান্তের মৃত্যুর পর অভিযোগের আঙুল উঠেছিল রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের দিকে। দুজনের মধ্যে যে সম্পর্ক ছিল, তাকেও বাঁকা চোখে দেখেছিলেন অনেকে। সুশান্তের মৃত্যুর পর রিয়াকে গ্রেপ্তারও করা হযয়েছিল। এখন ছাড়া পেলেও মাঝেমধ্যেই তাঁকে হাজিরা দিতে হয়। কিন্তু রিয়ার শাস্তি না হওয়ায় সুশান্ত ভক্তদেরর বেশিরভাগই বেশ ক্ষুব্ধ।

এর মধ্যেই আবার সুশান্তের সঙ্গে রিয়ার ছবি দেখতেই ক্ষোভে ফেটে পড়লেন সকলে। তাঁদের কেউ কেউ বললেন, “আপনি কখনও শান্তি পাবেন না”। আবার কেউ বললেন, “আপনি নিজের শাস্তি পাবেনই।" যদিও অনেকে আবার এই পরিস্থিতিতে রিয়ার পাশেও দাঁড়িয়েছেন। ছবি দিলেও দোষ আর না দিলে ধেয়ে আসবে সন্দেহ! রিয়ার এখন সুস্থভাবে বেঁচে থাকাই দায় বলে মত তাঁদের।