বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

‍‍`হিন্দি গানের সঙ্গে নাচ করলে বর বকবে!‍‍` পুরনো ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে রূপঙ্করের স্ত্রী

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ১৬, ২০২২, ০৮:৩৬ পিএম | আপডেট: জুন ১৭, ২০২২, ০২:৩৬ এএম

‍‍`হিন্দি গানের সঙ্গে নাচ করলে বর বকবে!‍‍` পুরনো ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে রূপঙ্করের স্ত্রী
‍‍`হিন্দি গানের সঙ্গে নাচ করলে বর বকবে!‍‍` পুরনো ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে রূপঙ্করের স্ত্রী

গায়ক কেকে-কে নিয়ে বিতর্কিত মন্তব্যে জেরে নেটমাধ্যমে তীব্র কটাক্ষের শিকার হয়েছিলেন রূপঙ্কর বাগচি৷ কেকে-র অকাল প্রয়াণে অনুরাগীদের মনে যে ক্ষতের সৃষ্টি হয়েছিল রূপঙ্করের মন্তব্যে তা আরও যে গভীর হয়ে উঠেছিল। পরে অবশ্য নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন রূপঙ্কর। তবু এখনও কটুক্তি পিছু ছাড়েনি গায়ক বা তাঁর পরিবারকে। নেটিজেনদের আক্রমণ থেকে আজও রেহাই পাননি তাঁরা।

সম্প্রতি ফের একটি পুরনো ভিডিও নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন রূপঙ্করের স্ত্রী চৈতালি লাহিড়ী। প্রায় দেড় মাস আগে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন চৈতালি। যেখানে হিন্দি ছবি ‍‍`পরিণীতা‍‍`র ‍‍`ক্যায়সি পহেলি হ্যায় এ জিন্দেগানি‍‍` গানে নাচতে দেখা যায় তাঁকে। সেই ভিডিওই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর তার প্রেক্ষিতেই ফের কুমন্তব্য ধেয়ে এল চৈতালির দিকে।

ভিডিওটির কমেন্ট বক্সে চোখ বোলালেই দেখা যাবে চৈতালির উদ্দেশ্যে শ্লেষ উগড়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‍‍`একি আপনি হিন্দি গানের সঙ্গে নাচ করছেন? বর বকবে যে৷ বাঙালিয়ানা কোথায় গেল?’ আবার কেউ লিখেছে, ‍‍`বাংলা গানে নাচুন না ৷ বর বাংলা বাঁচান, বাংলা শিল্পী বাঁচান করে ভিক্ষা চাইছে আর তার বউ হিন্দি গানে নাচছে।‍‍` কেউ আবার রূপঙ্করের ‍‍`হু ইজ কেকে‍‍` মন্তব্যের আদলে কমেন্টে লেখেন, ‍‍`হু ইজ চৈতালি ম্যান‍‍`!

শুধু তাই নয়! চৈতালি বয়স, শারীরিক গঠন নিয়েও কটাক্ষ করতে ছাড়েননি অনেকে। কেউ কেউ পরামর্শ দিয়েছে এই বয়সে নেচে তা ফেসবুকে না দিয়ে ঘরের মধ্যে সীমাবদ্ধ রাখলেই ভালো হত৷ অনেকে আবার বলেছেন, এই ভিডিও বানিয়ে নিজের ‍‍`পাবলিসিটি‍‍` বাড়াতে চেয়েছেন চৈতালি।

প্রসঙ্গত, কেকে বিতর্কের পরই রূপঙ্কর পত্নী অভিযোগ তুলেছিলেন তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে। তার জন্য পুলিসেরও দ্বারস্থও হয়েছিলেন তিনি। কিন্তু তারপরও যে নেটিজেনদের মুখে লাগাম পড়েনি তা সাম্প্রতিক ঘটনা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে। এখনও সেই আগের মতোই কটূক্তি শুনতে হচ্ছে রূপঙ্কর বা চৈতালিকে। যদিও বর্তমানে তুলনায় কম হলেও বেশ কিছু নেটিজেনকে আবার গায়ক এবং তাঁর পরিবারের সমর্থনে এগিয়ে আসতেও দেখা গিয়েছে।