শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

আবারও জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা! এবার মৃত্যু সলমন খানের ‘বডি ডাবল’-এর

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১১:২৩ পিএম | আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২, ১১:২৩ পিএম

আবারও জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা! এবার মৃত্যু সলমন খানের ‘বডি ডাবল’-এর
আবারও জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা! এবার মৃত্যু সলমন খানের ‘বডি ডাবল’-এর

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও সেই জিম করতে গিয়েই হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনার পুনরাবৃত্তি ঘটল। এবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বলিউডের ‘ভাইজান’ সলমন খানের ‘বডি ডাবল’ সাগর পাণ্ডের। জানা গিয়েছে, শুক্রবার মুম্বইয়ে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন সাগর। তৎক্ষণাৎ তাঁকে মুম্বইয়ের যোগেশ্বরীতে হিন্দু হৃদয় সম্রাট বালাসাহেব ঠাকরে ট্রমা কেয়ার মিউনিসিপ্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা করা যায়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সলমন খানের ‘বডি ডাবল’-এর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন শাসরুখ খানের ‘বডি ডাবল’ প্রশান্ত ওয়াল্ডে।

সাগর পাণ্ডের মৃত্যুর খবর নিশ্চিত করে প্রশান্ত ওয়াল্ডে জানান, ‘আমি খবরটা শুনে চমকে উঠেছিলাম। ও একেবারেই ফিট ছিল। ওর মারা যাওয়ার মতো একেবারেই বয়স হয়নি। খুব সম্ভবত সাগর পাণ্ডের বয়স ৪৫-৫০ বছরের মধ্যে।’ উল্লেখ্য, সাগর পাণ্ডে ‘টিউবলাইট’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘দাবাং’ সিরিজের একাধিক ছবিতে সলমন খানের ‘বডি ডাবল’ হিসাবে কাজ করেছেন। তবে শাহরুখ, কাজল এবং রানি মুখার্জি অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে প্রথমবার ‘বডি ডাবল’ হিসবে দেখা যায় সাগর পাণ্ডেকে।

সাগর পাণ্ডে ২০২০ সালের এপ্রিলে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, লকডাউনের কারণে আর্থিকভাবে খুবই সমস্যার মধ্যে দিন গুজরান হচ্ছে তাঁর। করোনা এবং লকডাউনের জেরে বহু ছবির শুটিং বন্ধ হয়ে যায়। যদিও সাগর পাণ্ডে এও জানিয়েছিলেন চলচ্চিত্রের কাজের থেকে স্টেজ শো করেই তিনি সবথেকে বেশি রোজগার করেন। এর পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন যে, তিনি সলমনের মতোই অবিবাহিত। তাঁরা ৫ ভাই। সবার মধ্যে তাঁর রোজগার বেশি। তাই ভাইদের খরচও তাঁকেই চালাতে হয়।

সাগর পাণ্ডের আসল বাড়ি উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়েই মায়ানগরী মুম্বইতে এসেছিলেন তিনি। কিন্তু অভিনেতা হিসেবে সফল না হওয়ার কারণেই চলচ্চিত্রে ‘বডি ডাবল’ হিসেবে কাজ করা শুরু করেন। প্রায় ৫০ টি ছবিতে সলমনের ‘বডি ডাবল’ হিসেবে কাজ করেছেন সাগর পাণ্ডে।

উল্লেখ্য, কিছুদিন আগেই জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, টানা একমাসের লড়াইয়ের পরে সম্প্রতি মৃত্যু হয়েছে তাঁর। তারও আগে জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হন বিগ বস বিজেতা সিদ্ধার্থ শুক্লা। জিম করতে গিয়ে একের পর এক ব্যক্তির হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা চিন্তায় ফেলছে অনেককেই।