বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

The Bong Guy ও Cinebap-এর লড়াই প্রসঙ্গে এবার অকপট স্যান্ডি সাহা! কার পক্ষ নিলেন তিনি?

চৈত্রী আদক

প্রকাশিত: মে ২৪, ২০২২, ০২:৩৪ পিএম | আপডেট: মে ২৪, ২০২২, ০৮:৩৪ পিএম

The Bong Guy ও Cinebap-এর লড়াই প্রসঙ্গে এবার অকপট স্যান্ডি সাহা! কার পক্ষ নিলেন তিনি?
The Bong Guy ও Cinebap-এর লড়াই প্রসঙ্গে এবার অকপট স্যান্ডি সাহা! কার পক্ষ নিলেন তিনি?

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বং গাই কিরণ ও সিনেবাপ মৃন্ময়ের লড়াই এখনও অব্যাহত। দাদাগিরিতে বাংলার ছ’জন কনটেন্ট ক্রিয়েটারকে আমন্ত্রণ জানানো নিয়েই যাবতীয় লড়াইয়ের সূত্রপাত। ইতিমধ্যেই অন্যান্য কন্টেন্ট ক্রিয়েটারদের একাংশ এই বিষয়ে মুখ খুলেছেন। কেউ কেউ বং গাইয়ের পক্ষ নিয়েছেন, কেউ আবার সিনেবাপ মৃন্ময়কে সমর্থন করেছেন। এবার এই প্রসঙ্গে বক্তব্য রাখলেন বাংলার জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা।

সোমবার ফেসবুকের ওয়ালে তিনি একটি পোষ্টও করেছেন। লিখেছেন, ‘The Bong Guy আর Cinebap যখন থামছে না, Entry এবার নিতেই হবে আমায় #The_End’। স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে এই যুদ্ধে তিনি কাকে সমর্থন করছেন? এই প্রশ্নের সোজাসাপটা উত্তর স্যান্ডির। তাঁর বক্তব্য, দাদাগিরিতে বাছাই ছ’জন কনটেন্ট ক্রিয়েটারকে ডাকা হয়েছিল। সেই তালিকায় ছিলেন না স্যান্ডি সাহাও। কিন্তু এই বিষয়টি নিয়ে উত্তর এবং দক্ষিণবঙ্গের ভেদাভেদ উল্লেখ করে সিনেবাপ মৃন্ময় যেটা করেছেন তা একেবারেই সমর্থন করছেন না স্যান্ডি সাহা।

স্যান্ডির সংযোজন, বাংলায় প্রায় ৫০ থেকে ১০০ জন কন্টেন্ট ক্রিয়েটার রয়েছেন। একটি শোতে সবাইকে একসঙ্গে ডাকা সম্ভব নয়। তিনি বলেছেন, এমন অনেক শো রয়েছে যেখানে স্যান্ডি সাহার ডাক পড়ে, কিন্তু বাকিদের পড়ে না। কাকে ডাকা হবে আর কাকে ডাকা হবে না সেটা সম্পূর্ণভাবে চ্যানেলের সিদ্ধান্ত। এমন অনেক অনুষ্ঠান রয়েছে যেখানে সিনেবাপ মৃন্ময়কে ডাকা হয়েছে কিন্তু বাকিদের ডাকা হয়নি। এই বিষয়টি নিয়ে সিনেবাপ মৃন্ময় রীতিমতো ছোটদের মত ঝগড়া শুরু করেছেন।

সিনেবাপের কটাক্ষের আওতায় কেবল বং গাই-ই ছিলেন না। তিনি বাকিদেরও কটাক্ষ করে বলেছিলেন, সকলে তেল দিয়ে দাদাগিরিতে আমন্ত্রণ পেয়েছেন। সিনেবাপের এই যুক্তিও মেনে নিতে নারাজ স্যান্ডি। তাঁর বক্তব্য, ঝিলাম গুপ্তা থেকে শুরু করে বাকি যারা দাদাগিরিতে অংশ নিয়েছিলেন তাঁরা প্রত্যেকেই নিজের মত করে সেরা। তাই তেল মেরে দাদাগিরিতে ডাক পাওয়ার বিষয়টি একেবারেই যুক্তিগ্রাহ্য নয় বলে মনে করেছেন স্যান্ডি সাহা।

তবে কি দ্য বং গাইকেই সমর্থন করছেন স্যান্ডি? এই বিষয়ে তাঁর সাফ উত্তর, তিনি কাউকেই ব্যক্তিগতভাবে সমর্থন করছেন না। তবে কিরণ যেভাবে সিনেবাপ মৃন্ময়কে পাল্টা রোস্ট করেছেন তা যথেষ্ট যুক্তিসঙ্গত। এছাড়াও কিরণের ভিডিও নিয়ে মৃন্ময় অভিযোগ তুলেছিলেন যে কিরণ শালীনতার মাত্রা ছাড়িয়েছেন। এই প্রসঙ্গে স্যান্ডি বলেছেন, কিরণের ভিডিওতে কোনওভাবেই মৃন্ময়ের বউকে নিয়ে কোনও নোংরা কথা বলা হয়নি। বরং সিনেবাপের ভিডিওতে কিরণের বান্ধবীকে নিয়ে মন্তব্য করেছিলেন মৃন্ময়। সেই সমস্ত বিষয়েই পাল্টা জবাব দিয়েছেন কিরণ।

মৃন্ময়ী এমনটাও বলেছেন, সমস্ত ছবি ও ভিডিও লিক করে দেবেন। এরকম কথা বলা একেবারেই অনুচিত। স্যান্ডির কথায়, তাঁদের সকলের কাছেই প্রত্যেকের বেশ কিছু ছবি রয়েছে। এমনকি স্যান্ডির কাছেও মৃন্ময়ের অনেক ছবি আছে। কিন্তু সেগুলো লিক করার কোনও এক্তিয়ার তাদের নেই।