বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

Baby’s Day Out-এর সেই খুদেকে মনে আছে? সে এখন মস্ত মিউজিশিয়ান

চৈত্রী আদক

প্রকাশিত: মে ২৫, ২০২২, ১১:২২ এএম | আপডেট: মে ২৫, ২০২২, ১১:২২ এএম

Baby’s Day Out-এর সেই খুদেকে মনে আছে? সে এখন মস্ত মিউজিশিয়ান
Baby’s Day Out-এর সেই খুদেকে মনে আছে? সে এখন মস্ত মিউজিশিয়ান

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ Baby’s Day Out সিনেমাটি জীবনে একবার না একবার হলেও অবশ্যই দেখেছেন। এই বিখ্যাত সিনেমাটি দেখেননি এমন মানুষ প্রায় নেই বললেই চলে। একটি ছোট্ট বাচ্চা, যে হাঁটতে শেখেনি, কথা বলতে পারেনা, সেই বাচ্চাই কেবল হামাগুড়ি দিয়ে কীভাবে নিজের বুদ্ধির জোরে তিন-তিন জন লোকের হাত থেকে নিজেকে বাঁচায় সেই গল্প অবাক করেছে দর্শকদের। আজ সেই খুদেই অনেক বড় হয়ে গিয়েছে। তাঁর হ্যান্ডসাম লুক দেখলে চেনা দায়!

খুদের বাঁধভাঙা হাসি, অভিনয় আজও দর্শকদের মনে একইরকমভাবে রয়ে গিয়েছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যা রীতিমত‌ অবাক করেছে নেটিজেনদের। জানা গিয়েছে, Baby’s Day Out সিনেমায় একজন নয়, বরং দুই জমজ ভাই অভিনয়  করেছিল। আর সেই দুই জমজ ভাইয়ের ছবিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই তথ্য অনেকের কাছে একেবারেই অজানা। বেশিরভাগই জানেন ওই খুদে একজনই। তবে ভাইরাল ছবি অন্য কথা বলছে।

জানা গিয়েছে, দুই জমজ ভাইয়ের নাম Jacob Joseph Worton ও Adam Robert Worton।‌ এই দুজনের মধ্যে Jacob Joseph Worton আবার মিউজিশিয়ান। ২৮ বছর আগে যারা রুপোলি পর্দা কাঁপিয়েছিল তারাই আজকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। এই দুই ভাইকে নিয়ে নেটিজেনদের উৎসাহের অন্ত নেই। Baby’s Day Out-এর মত জনপ্রিয় ছবি মূল আকর্ষণ যে খুদে, তাদের বর্তমান চেহারা দেখে উৎফুল্ল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

১৯৯৪ সালের ১ জুলাই মুক্তি পায় বিশ্ব বিখ্যাত সিনেমা বেবিজ ডে আউট। পর্দায় ছোট্ট বাচ্চাটির নাম ছিল বেবি বিন। পরিচালনার দায়িত্বে ছিলেন Patrick Read Johnson। সিনেমাটিতে দেখা যায়, তিন ব্যক্তি ওই খুদেকে কিডন্যাপ করতে চায়। কিন্তু খুদের ধারালো বুদ্ধির কাছে তিন ব্যক্তির পরিণত বুদ্ধিও হার মানে। একের পর এক ভেলকি দেখাতে থাকে শিশুটি। তার এক একটি কান্ড দেখলে হাসতে হাসতে রীতিমতো গড়াগড়ি খাওয়ার জোগাড় হয়। এতগুলো বছর কেটে গেলেও ছবিটির প্রতিটি দৃশ্য আজও দর্শকের মনে একইভাবে গেঁথে রয়েছে।