বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

গুরুতর অসুস্থ দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা! পাশে দাঁড়ালেন শাহরুখ খান

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ১১:২০ পিএম | আপডেট: জানুয়ারি ৮, ২০২৩, ১১:৫০ এএম

গুরুতর অসুস্থ দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা! পাশে দাঁড়ালেন শাহরুখ খান
গুরুতর অসুস্থ দিল্লি দুর্ঘটনায় মৃত অঞ্জলি সিং-এর মা! পাশে দাঁড়ালেন শাহরুখ খান

বর্ষবরণের রাতে সারা দেশ যখন উৎসবে মেজাজে, ঠিক তখনই রাজধানীর বুকে ঘটে গিয়েছিল এক ভয়াবহ দুর্ঘটনা। বন্ধুর সঙ্গে বেরিয়েছিলেন অঞ্জলি। স্কুটি করে যাওয়ার পথেই তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। সেই গাড়ির সামনের চাকায় আটকে যায় অঞ্জলির জামা। এরপর ১৩ কিলোমিটার অঞ্জলিকে টানতে টানতে নিয়ে যায় সেই গাড়ি। তাঁর আর্তনাদ কারোর কানে পৌঁছায় না। রাস্তাতেই মৃত্যু হয় অঞ্জলির।

দুর্ঘটনার ভয়াবহতা দেখে চমকে উঠেছিল সারা দেশ। মেয়েকে এরকম একটি দুর্ঘটনায় আকস্মিক হারিয়ে যখন দিশেহারা পরিবার, তখনই তাঁর পরিবারের পাশে দাঁড়ালেন শাহরুখ খানের এনজিও মীর ফাউন্ডেশন। এই সংস্থার পক্ষ থেকে অঞ্জলির পরিবারের হাতে কিছু আর্থিক সাহায্য তুলে দেওয়া হল।

দিল্লির এক সূত্রের তরফে জানা গিয়েছে, ‘শাহরুখের মীর ফাউন্ডেশন অঞ্জলি সিং-এর পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিয়েছে। যদিও টাকার পরিমান জানা যায়নি। মা ও ভাইবোনের সংসারে অঞ্জলিই ছিলেন একমাত্র রোজগেরে। তাঁর টাকাতেই সংসার চলত। মীর ফাউন্ডেশনের তরফ থেকে তাঁদের হাতে কিছু অর্থ সাহায্য তুলে দেওয়া হয়েছে। অঞ্জলির মা ভীষণ অসুস্থ।’

প্রসঙ্গত, বলিউড বাদশা শাহরুখ খান বাবা মীর তাজ মহম্মদ খানের নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেছিলেন। সেই এনজিওরই নাম মীর ফাউন্ডেশন। দুঃস্থ, সাধারণ মানুষকে সাহায্য করে এই সংস্থা। এমনকী সমাজের নীচুস্তরে মহিলাদের এমপাওয়ারমেন্ট করতেও সাহায্য করে এই সংস্থা।

এবার অঞ্জলির এই দুর্ঘটনার পরেও তাঁর মাকে সাহায্য করতেই এগিয়ে আসে ‍‍`কিং খান‍‍`-এর এই এনজিও। এর আগেও অনেক দুঃস্থ মহিলার পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। তবে অঞ্জলির পরিবারকে ঠিক কত টাকা সাহায্য করা হয়েছে, সে কথা জানা যায়নি।

অন্যদিকে, অঞ্জলির মৃত্যু ঘিরে রয়েছে ইতিমধ্যেই মাথাচাড়া দিয়েছে বেশ কিছু রহস্য। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে অঞ্জলির পরিবার জানিয়েছে, তাঁরা মেয়ের জন্য ন্যায় চায়, তাই আগামীদিনে তাঁদের আরও সাহায্য প্রয়োজন। সেই প্রয়োজনেও শাহরুখ তাঁদের পাশে দাঁড়াবেন বলেই আশা পরিবারের।