বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

২২-এ পা সুহানার, কাছের মানুষদের নিয়ে পালন করলেন জন্মদিন! দেখুন সেই বিশেষ মুহূর্তের ছবি

চৈত্রী আদক

প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৬:২৫ পিএম | আপডেট: মে ২৫, ২০২২, ১২:২৫ এএম

২২-এ পা সুহানার, কাছের মানুষদের নিয়ে পালন করলেন জন্মদিন! দেখুন সেই বিশেষ মুহূর্তের ছবি
২২-এ পা সুহানার, কাছের মানুষদের নিয়ে পালন করলেন জন্মদিন! দেখুন সেই বিশেষ মুহূর্তের ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ রবিবারই ২২-এ পা রাখলেন শাহরুখ-কন্যা সুহানা খান। কিং খানের মেয়ের জন্মদিন বলে কথা, ধুমধাম করে উদযাপন হবে না এমন আবার হয় নাকি! তাই প্রতি বছরের মত এবছরও জাঁকজমকভাবেই পালিত হল সুহানার জন্মদিন। জন্মদিনের বিভিন্ন মুহুর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুহানা। কেক থেকে শুরু করে ফুল, কোনও কিছুই বাদ ছিল না পার্টিতে।

রবিবার ঘনিষ্ঠ মানুষদের সঙ্গেই জন্মদিন পালনে মেতে ওঠেন সুহানা। ইনস্টাগ্রাম স্টোরি’তেও পোস্ট করেছিলেন বিভিন্ন মুহূর্তের ছবি। জন্মদিন উপলক্ষে আনা হয়েছিল একটি রাজকীয় চকলেট কেক। স্ট্রবেরি ও চেরি দিয়ে সাজানো টু-টায়ার চকলেট কেকের গা বেয়ে চুঁইয়ে পড়ছিল ক্যারামেল। জন্মদিনের পার্টি সেজে উঠেছিল অসংখ্য বেলুনে। পার্টিতে উপস্থিত ছিলেন তাঁর স্ক্রিনের বন্ধু অগস্ত্য ও খুশি।

প্রসঙ্গত, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন শাহরুখ-কন্যা। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ ছবিতে দেখা যাবে তাঁকে। বাবার মতো অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চান সুহানা। আর ‘দ্য আর্চিস’-এর হাত ধরে তাঁর পথ চলার শুভ সূচনা হতে চলেছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক।

নতুন ছবির মুক্তি নিয়ে শুভেচ্ছাবার্তা যেমন পেয়েছেন তেমনই কটাক্ষের মুখোমুখিও হতে হয়েছে সুহানাকে। আবারও সেই স্বজনপোষণ বিতর্কের শিকার তিনি। একাংশের দাবি, কেবলমাত্র শাহরুখ খানের মেয়ে হওয়ার সুবাদেই এত সহজে বলিউডে জায়গা করে নিতে পেরেছেন তিনি। ছবি মুক্তি পাওয়ার আগেই শুরু হয়েছে সুহানার অভিনয় দক্ষতা নিয়ে কাটাছেঁড়া। যদিও এসব বিষয়ে মাথা ঘামানোর খুব একটা সময় নেই সুহানার। আপাতত নতুন জীবনের শুভারাম্ভ নিয়ে ব্যস্ত তারকা-কন্যা।

অন্যদিকে সুহানাকে শুভেচ্ছা জানিয়ে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি খোলা চিঠি পোস্ট করেন খোদ শাহরুখ খান। তিনি লেখেন, ‘সুহানা জেনে রেখো, তুমি কখনওই নিখুঁত হতে পারবে না। কিন্তু নিজের মতো হয়ে ওঠা নিখুঁত হওয়ারই সমান। একজন অভিনেতা হিসেবে সকলের প্রতি স্নেহশীল হয়ে ওঠো। মনে রেখো, পর্দায় তোমার যেটুকু অংশ পড়ে থাকবে, সেটা সবসময় তোমারই থাকবে। অনেকটা পথ পেরিয়ে এসেছ। কিন্তু মানুষের হৃদয়ে পৌঁছনোর পথ অন্তহীন। এগিয়ে যাও। সকলের মুখে হাসি ফুটিয়ে তোলো। আলো থাক, তার সঙ্গে থাক ক্যামেরা আর অ্যাকশন’।