সোমবার, ০৮ আগস্ট, ২০২২

শেহনাজের স্মৃতিতে আজও জ্বলন্ত সিদ্ধার্থ! প্রাণের বন্ধুকে গান উৎসর্গ করলেন অভিনেত্রী

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ১২:২৯ পিএম | আপডেট: জুলাই ৭, ২০২২, ১২:৪৮ পিএম

শেহনাজের স্মৃতিতে আজও জ্বলন্ত সিদ্ধার্থ! প্রাণের বন্ধুকে গান উৎসর্গ করলেন অভিনেত্রী
শেহনাজের স্মৃতিতে আজও জ্বলন্ত সিদ্ধার্থ! প্রাণের বন্ধুকে গান উৎসর্গ করলেন অভিনেত্রী

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ ২ সেপ্টেম্বর, ২০২১। হঠাৎই আসে দুঃসংবাদ। সিদ্ধার্থ শুক্লা আর নেই। তাঁর মৃত্যুতে চলচ্চিত্র জগতে নেমে আসে শোকের ছায়া। সিদ্ধার্থকে হারিয়ে তাঁর পরিবার-পরিজন ছাড়াও মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন আরও একজন। তিনি অভিনেতার পরম বন্ধু শেহনাজ গিল। তাঁকে অনেকে পাঞ্জাবের ক্যাটরিনা বলেও চেনেন। নিজের সরলতা দিয়ে ধীরে ধীরে মন জয় করেছিলেন সিদ্ধার্থর। এরপর গড়ে ওঠে বন্ধুত্ব। পরে তাঁদের বন্ধুত্ব পায় প্রেমের পরিণতি। কিন্তু হাসিখুশি প্রাণোচ্ছল মেয়েটার জীবনে আচমকাই নেমে আসে অন্ধকার।

আজ সিদ্ধার্থর মৃত্যুর দশ মাস অতিক্রান্ত। তবুও ভেতর থেকে আজও ভাঙা শেহনাজ। মনের মানুষকে হারিয়ে চার মাস গৃহবন্দী রেখেছিলেন নিজেকে। এরপর ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। নতুন উদ্যমে শুরু করেছেন ভিডিও শুটিং, মডেলিং। মজার ছলে আইসক্রিম বিক্রি করা থেকে শুরু করে সলমন খানের পার্টিতেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু সিদ্ধার্থের শূন্যস্থান এখনও পূরণ হয়নি। হয়তো কোনওদিন হবেও না। তাই নতুন করে সিদ্ধার্থের স্মৃতিচারণে মজেছেন তিনি। গান উৎসর্গ করেছেন মনের মানুষকে। সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বরাবরই অ্যাকটিভ। মাঝে সিদ্ধার্থকে হারিয়ে বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকলেও ফের আগের ছন্দে ফিরেছেন তিনি। এদিন নিজে খালি গলায় একটি গান গেয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শেহনাজ। সিদ্ধার্থকে উদ্দেশ্য করে গিয়েছেন, “কৌন তুঝে ইউ পেয়ার কারেগা, জ্যায়সে ম্যায় কারতি হুন।”

ভিডিওটি শুরু করার আগেই তিনি বলেন, “বৃষ্টির মরশুমে গান গাইতে ইচ্ছে করলে গেয়ে ফেলাই উচিত। কেই বা জাজ করবে!” এরপরই তিনি শুরু করেন গান গাওয়া। মিষ্টি কন্ঠস্বরের মধ্যে দিয়ে ফুটে ওঠে সিদ্ধার্থের প্রতি তাঁর ভালোবাসা। তিনি যে আজও প্রতি মুহূর্তে সিদ্ধার্থকে মিস করেন তা আরও একবার প্রমাণিত হল। শেহনাজ ভিডিওটি পোস্ট করার কিছু মুহূর্তের মধ্যেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বাড়তে থাকে ভিউস। উপচে পড়ে লাইক ও কমেন্ট। শেহনাজকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজেনরা।