সোমবার, ০৮ আগস্ট, ২০২২

প্যারিসের রাস্তায় স্বামীর সঙ্গে খুশির মেজাজে শিল্পা শেট্টি! শেয়ার করলেন রোম্যান্টিক ছবি

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৭, ২০২২, ১০:৫২ এএম | আপডেট: জুলাই ৭, ২০২২, ১০:৫২ এএম

প্যারিসের রাস্তায় স্বামীর সঙ্গে খুশির মেজাজে শিল্পা শেট্টি! শেয়ার করলেন রোম্যান্টিক ছবি
প্যারিসের রাস্তায় স্বামীর সঙ্গে খুশির মেজাজে শিল্পা শেট্টি! শেয়ার করলেন রোম্যান্টিক ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ প্রথমে লন্ডন, তারপর প্যারিস। ছুটির রেশ যেন কাটছেই না বলি অভিনেত্রী শিল্পা শেট্টির। কয়েকদিন আগেই সপরিবারে উড়ে গিয়েছিলেন লন্ডনে। এরই মাঝে আবার পাড়ি দিলেন প্যারিসে। তবে এবার সঙ্গে রয়েছেন স্বামী রাজ কুন্দ্রা। প্যারিসের রাস্তায় স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতেও। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ছবি।

দেখা গিয়েছে, শিল্পার পরনে রয়েছে কালো কোর্ট। খোলা চুলে সকলের নজর কেড়েছেন তিনি। স্ত্রীর সঙ্গে ম্যাচিং করে কালো রংয়ের পোশাক পড়েছেন রাজও। দুজনেই দাঁড়িয়ে রয়েছেন আইফেল টাওয়ারের নীচে। স্ত্রীকে কাছে পেয়ে উৎফুল্ল রাজ। একদৃষ্টে তাকিয়ে রয়েছেন স্ত্রীর দিকে। আর এই মিষ্টি মুহূর্তের ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শিল্পা শেট্টি।

প্রসঙ্গত, পর্নোগ্রাফি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গতবছরই শিরোনামে উঠে এসেছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নাম। ২০২১ সালে দেশ ও দেশের বাইরে পর্ণচক্র চালানের সঙ্গে যুক্ত ছিলেন রাজ কুন্দ্রা। একটি মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সাধারণ মানুষের কাছে অশ্লীল ভিডিও পৌঁছে দেওয়ার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এমনকি সেই ভিডিওগুলি প্রযোজনার দায়িত্বে তিনিই ছিলেন। এই ঘটনায় গ্রেফতার হওয়ার পর তিন মাসের হাজতবাসে ছিলেন রাজ।

এরপর চলতি বছরের মে মাসে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি‌-র হাতে আটক হন রাজ কুন্দ্রা। ওই পর্ন-ব্যবসায় সরাসরি বেআইনিভাবে বিপুল পরিমাণ টাকা লেনদেনের সঙ্গে জড়িয়ে পড়ার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। লেনদেনের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই তাঁকে আটক করা হয়। রাজের বিরুদ্ধে মামলা রুজু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ১৫০০ পাতার একটি চার্জশিট আদালতে পেশ করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।

পর্নোগ্রাফি কান্ডে নাম জানানোর পরই শোনা যায়, রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করতে চলেছেন শিল্পা। রাজ যখন হাজতবাসে তখন এই বিষয়টিকে এড়িয়ে কাজে মন দেন অভিনেত্রী। এরপর সময় এগিয়েছে। বরফ গলে জল হয়েছে। রাজের জামিনের পর আবারও সংসার করা শুরু করেছেন শিল্পা। কয়েকদিন আগে স্ত্রীর জন্মদিন উপলক্ষে ট্যুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন রাজ। শেয়ার করেছিলেন আদুরে মুহূর্তের ছবি।