শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

আদরের পুত্রকে কোলে নিয়েই শোয়ের মঞ্চে উঠে গান শ্রেয়া ঘোষালের! ভিডিও মন কাড়ল নেটদুনিয়ার

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১০:৩৩ পিএম | আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৪:৫৪ এএম

আদরের পুত্রকে কোলে নিয়েই শোয়ের মঞ্চে উঠে গান শ্রেয়া ঘোষালের! ভিডিও মন কাড়ল নেটদুনিয়ার
আদরের পুত্রকে কোলে নিয়েই শোয়ের মঞ্চে উঠে গান শ্রেয়া ঘোষালের! ভিডিও মন কাড়ল নেটদুনিয়ার

ভারতীয় সঙ্গীতাকাশের অন্যতম উজ্জ্বল নক্ষত্র শ্রেয়া ঘোষাল। তাঁর গানের জাদুতে মজে আসমুদ্রহিমাচল। শুধু বলিউড নয়, ভারতীয় উপমহাদেশের অন্যতম জনপ্রিয় গায়িকা এই বঙ্গ তনয়া। মাত্র চার বছর বয়স থেকে শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নেওয়া শুরু করেন শ্রেয়া। ছোট থেকেই সঙ্গীতই ছিল তাঁর ধ্যান-জ্ঞান। রিয়্যালিটি শো-র মঞ্চ থেকে উঠে এসে আজ গোটা দেশের প্রথম সারির একজন গায়িকা তিনি।

শ্রেয়ার গানের অনুরাগী আট থেকে আশি। তাঁর মিষ্টি কণ্ঠের সুরের মূর্চ্ছনায় মুগ্ধ লক্ষ লক্ষ শ্রোতা। সেই শুরুর দিন থেকেই শ্রোতাদের একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে চলেছেন। তাঁকে যেমন গোটা দেশের সঙ্গীত জগতের একজন ব্যস্ততম শিল্পী হিসাবে কাজ করতে দেখা যায়, তেমনই বিশ্বের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে শো-ও করতেও দেখা যায়।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন শ্রেয়া। নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের ভিডিও শেয়ার করে থাকেন। এরইমধ্যে আবার এক বছর আগে মা হয়েছেন শ্রেয়া। তাঁর কোল জুড়ে এসেছে ছোট্ট দেবযান। এখন কেরিয়ারের পাশাপাশি মায়ের দায়িত্ব পালনেও ব্যস্ত শিল্পী। এবার সেই চিত্রই ফুটে উঠল সাম্প্রতিক ভাইরাল এক ভিডিওতে।

নিজের সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রায়ই ছেলের ছবি, ভিডিও শেয়ার করেন শ্রেয়া। তিনি নিজে যখন বিভিন্ন ট‍্যুর, কনসার্টে যান, ছোট্ট দেবযানকেও সঙ্গে নিয়েই যান। মায়ের কোলে চেপে মঞ্চে ওঠে ছেলে। কিছুদিন আগেই নিউজিল্যান্ডের  ওকল‍্যান্ডে একটি শোয়ের আগে মঞ্চে মহড়া দিচ্ছিলেন শ্রেয়া। সেখানে তাঁর সঙ্গে দেখা গেল দেবযানকেও। ছেলেকে কোলে নিয়েই গ্রুপের অন‍্যান‍্যদের সঙ্গে গানের মহড়া দিচ্ছিলেন গায়িকা। দেবযানও দিব্যি চুপটি করে মায়ের কোলে চড়ে গান শুনতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, এর আগেও অবশ্য শ্রেয়ার এমন ভিডিও ভাইরাল হয়েছিল। স্টুডিওতে গানের প্র‍্যাকটিস চলাকালীন ছেলেকে কোলে নিয়েই গান গাইতে দেখা গিয়েছিল শিল্পীকে৷ পাশাপাশি ছেলেকে কোলে নিয়ে দুলে দুলে নাচতেও দেখা যায় তাঁকে। সেই ভিডিও দেখেও মন ভরে গিয়েছিল দর্শকদের।