বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

নতুন জীবনের সূচনা! সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা, সামনে এল আসল সত্যি

চৈত্রী আদক

প্রকাশিত: মে ১২, ২০২২, ১১:২০ এএম | আপডেট: মে ১২, ২০২২, ১১:২০ এএম

নতুন জীবনের সূচনা! সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা, সামনে এল আসল সত্যি
নতুন জীবনের সূচনা! সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন সোনাক্ষী সিনহা, সামনে এল আসল সত্যি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সম্প্রতি বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহাকে নিয়ে যে জল্পনার সৃষ্টি হয়েছিল তার অবসান ঘটালেন খোদ অভিনেত্রী। তিনি সত্যিই এক নতুন জীবনে প্রবেশ করছেন। তবে সাত পাকে বাঁধা পড়ে নয়, পেশাগত দিক থেকে তাঁর এক নয়া অধ্যায় শুরু হতে চলেছে। অভিনয়ের পাশাপাশি এবার ব্যবসার ময়দানে নেমেছেন অভিনেত্রী। কিসের ব্যবসার সঙ্গে নিজেকে যুক্ত করেছেন তিনি?

বুধবার নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন সোনাক্ষি সিনহা। আর এই ভিডিওর মাধ্যমেই তাঁর নতুন ব্যবসার কথা সর্বসমক্ষে এনেছেন অভিনেত্রী। তিনি মূলত নখের প্রসাধনীর একটি ব্র্যান্ড উদ্বোধন করেছেন, যার নাম ‘SOEZI’। নানান রঙের, নানান ডিজাইনের নেলপলিশের সম্ভার নিয়ে নিজের ব্র্যান্ডেরই মডেল হিসেবে দেখা দেন স্বয়ং সোনাক্ষী সিনহা।

ঠিক কোন ঘটনার পরিপ্রেক্ষিতে শুরু জল্পনা? সোমবার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী সিনহা। প্রতিটি ছবিতে তাঁর হাতের অনামিকায় একটি উজ্জ্বল হীরের আংটি দৃশ্যমান ছিল। কেবল তাই নয় প্রতিটি ছবিতেই একজন পুরুষের অস্তিত্ব লক্ষ্য করা যায়। কোনও ছবিতে দেখা যায় তাঁর কাধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। আবার কোনও ছবিতে তাঁর হাত ধরা অবস্থায় অভিনেত্রীর মুখে ফুটে উঠেছে একগাল হাসি।

ছবিগুলো পোস্ট করার পাশাপাশি ক্যাপশনে লিখেছিলেন, তাঁর একটি স্বপ্ন পূরণ হতে চলেছে। স্বাভাবিকভাবেই সকলের মনে প্রশ্ন জাগে তবে কি আংটি বদল করেছেন অভিনেত্রী? খুব শীঘ্রই কি তবে সোনাক্ষী বিয়ের পিঁড়িতে বসবেন? পোস্ট করা ছবিগুলিতে কার হাত ধরে আছেন তিনি? অনুরাগীদের কাছে সবটাই ছিল ধোঁয়াশা। তবে অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আসল সত্যি সামনে আনলেন সোনাক্ষী সিনহা।

আসলে অনুরাগীদের তিনি চমকে দিতে চেয়েছিলেন। সোমবার সোনাক্ষীর পোস্ট করা ছবিগুলো খুব ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে হীরের আংটি নয় বরং তাঁর নখের বিভিন্ন প্রসাধনীর প্রতি নেটিজেনদের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করেছিলেন তিনি। বুধবার একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘আপনাদের অনেক টিজ করেছি। অনেক হিন্ট দিয়েছিলাম, একটাও মিথ্যে কথা বলিনি। বিশেষ দিন বলেছিলাম কারণ ওই দিন আমি লঞ্চ করলাম আমার নতুন ব্র্যান্ড soezi, অসাধারণ সুন্দর নখের ওয়ান স্টপ শপ। স্বপ্নপূরণ হয়েছে কারণ এই প্রথম আমি বানিজ্য দুনিয়ায়’।

নখের প্রসাধনের নতুন সংস্থাটি হল অভিনেত্রীর নতুন প্রেম। একথা নিজের মুখেই জানান তিনি। এছাড়াও তিনি জানান, বহুদিন আগে থেকেই এই ধরনের কাজ করার প্রবল ইচ্ছা ছিল তাঁর। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে। তার এই নতুন পদক্ষেপে অত্যন্ত খুশি হয়েছেন অনুগামীরা। আসল সত্যি সামনে আসার সঙ্গে সঙ্গেই অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন তারা।