শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

পথকুকুরদের নিয়ে বিশেষ বার্তা সোনু সুদের! মিষ্টি ভিডিও মন ছুঁয়ে নিল নেটিজেনদের

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১১:১২ পিএম | আপডেট: অক্টোবর ৭, ২০২২, ০৫:১২ এএম

পথকুকুরদের নিয়ে বিশেষ বার্তা সোনু সুদের! মিষ্টি ভিডিও মন ছুঁয়ে নিল নেটিজেনদের
পথকুকুরদের নিয়ে বিশেষ বার্তা সোনু সুদের! মিষ্টি ভিডিও মন ছুঁয়ে নিল নেটিজেনদের

সেই করোনাকাল থেকেই দেশজুড়ে মানুষের মুখে মুখে শুধু সোনু সুদের নাম! তিনি রূপোলি পর্দার ‘খলনায়ক’। কিন্তু বাস্তব জীবনে তিনি যেন ‘ভগবান’! জনসাধারণের কাছে তিনি এক ‘মসিহা’। মানুষের স্বার্থে বারবার ত্রাতার ভূমিকায় দেখা দিয়েছেন অভিনেতা। করোনাকালীন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন নিঃস্বার্থভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। মানুষের বিপদে বারবার ছুটে গিয়েছেন। করোনা আক্রান্তদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। পরিযায়ী শ্রমিদের ঘরে ফিরিয়েছেন। তেমনই নিজের চেষ্টায় বিদেশে আটকে পড়া সাধারণ মানুষদের দেশে ফিরিয়েছেন।

করোনা পরিস্থিতি কাটলেও সোনু কিন্তু থেমে থাকেননি। বরং করোনা পরবর্তী সময়েও সাহায্যপ্রার্থীদের সাধ্যমতো সহায়তা করে চলেছেন তিনি। আর তার এই কর্মকাণ্ডের জেরে বাস্তব জীবনের নিখুঁত নায়কের ভূমিকায় উঠে এসেছেন তিনি। এখন আরও একটি কাজে তিনি  ভক্তদের মন জয় করেছেন, তার একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে। সোনু সুদ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। কয়েকদিন আগের এই ভিডিওতে সোনু সুদকে ট্রেনে চেপে ভ্রমণ করতে দেখা যায়। ভ্রমণের মাঝে কোন এক স্টেশনে অভিনেতাকে এক পথকুকুরের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা যায়। আর তার এই কাণ্ডই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে সোনু সুদের কাছে একটি কুকুরকে প্ল্যাটফর্মে বসে থাকতে দেখা যাচ্ছে। ভিডিওতে সোনু সুদ বলেছেন, “আমি এখানে আমার  এক বন্ধুর সঙ্গে দেখা করেছি। আপনি যেখানেই চারপেয়েদের ভালবাসা দেবেন তারাও সেটা আপনাকে ফিরিয়ে দেবে। আমি ভাবছি এই সারমেয়কে বাড়িতে নিয়ে যাব, কীভাবে তারই উপায় খুঁজে চলেছি”।  এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে সোনু সুদ রাস্তার কুকুর এবং অসহায় প্রাণীদের জীবন বাঁচানোর আবেদন করেছেন।

সোনু সুদের শেয়ার করা এই ভিডিওটি ৫৭ লাখের বেশি ভিউ এবং ১০ লাখেরও বেশি লাইক পেয়েছে। সোনু সুদের প্রাণীদের প্রতি ভালোবাসা ভিডিওটিতে স্পষ্ট। এই ভিডিওটি নেটিজেনদের মন জয় করেছে। গত বছর, সোনু সুদের ছেলে আলিবাগ থেকে একটি বিপথগামী কুকুরছানাকে দত্তক নেয়। টুইটারে ছবিটি শেয়ার করেছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পথ কুকুরের প্রতি এমন আচরণের জন্য অভিনেতার প্রশংসা করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, আপনার এই পশুপ্রেমী মন সকলের হৃদয় ছুঁয়ে গেল। । আরেকজন মন্তব্য করেছেন, আপনি মহান স্যার। তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, আপনি ঠিক বলেছেন সোনু সুদ স্যার। মানুষের পাশাপাশি পশুদেরও ভালবাসুন।