শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

লাল পাড় সাদা শাড়িতে বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন সৌমিতৃষা ওরফে মিঠাই

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:৪৩ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০২:৪৩ এএম

লাল পাড় সাদা শাড়িতে বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন সৌমিতৃষা ওরফে মিঠাই
লাল পাড় সাদা শাড়িতে বোল্ড লুকে সোশ্যাল মিডিয়া কাঁপালেন সৌমিতৃষা ওরফে মিঠাই

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। 

আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে অন্যতম জনপ্রিয় টেলিতারকা সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই। নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ৭৬১ হাজারের বেশি। তিনি নেটিজেনদের এতটাই জনপ্রিয় যে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠেন তিনি।

জি বাংলার অন্যতম সিরিয়াল মিঠাই এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। আর এই সিরিয়ালে অভিনয় শুরু করার পর থেকেই তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই সিরিয়ালের গল্পও বেশ মজাদার। যা দর্শকদের মন জয় করে নিয়েছে। 

আর এই সিরিয়ালে সৌমিতৃষার লুক দর্শকদের মন কেড়েছে। সাদামাটা একটা মেকআপ, আর সাথে লম্বা বেনুনি করা চুল যে অভিনেত্রী কে অসামান্য করে তুলেছে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী মাঝে মধ্যেই ছবি পোস্ট করে থাকে। আর এবার তৃতীয়ার শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করলেন। 

আজ তৃতীয়া। আর সেই উপলক্ষে নিজের ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা ওরফে মিঠাই। লালা পাড় সাদা সাড়ি, লাল ব্লাউজ, অক্সিডাইজ এর চুড়ি ও কানে পরে অনবদ্ধ লুকে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন তিনি। চোখে কাজল, হালকা মেকআপ আর চুলে খোঁপা। জাস্ট অসামান্য লাগছে। যা দেখে নেটিজেনরা চোখই ফেরাতে পারছেন না। আর এই পোস্টে সকলেই অভিনেত্রীকে তৃতীয়ার শুভেচ্ছা ও তাঁর লুকের প্রসংসা করেছেন।