শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নয়া মোড় শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলায়! অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগে ফের নয়া মামলা

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১২:২১ পিএম | আপডেট: ডিসেম্বর ৫, ২০২২, ০৬:২৬ পিএম

নয়া মোড় শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলায়! অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগে ফের নয়া মামলা
নয়া মোড় শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদ মামলায়! অভিনেত্রীর বিরুদ্ধে এই অভিযোগে ফের নয়া মামলা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বেশ কয়েকদিন ধরেই টলিউডের অন্দরে গুঞ্জন প্রেম ভেঙে গিয়েছে বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও অভিরূপ নাগ চৌধুরীর। এদিকে, এই সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝেই নয়া মোড় শ্রাবন্তী ও রোশন সিংয়ের বিবাহ বিচ্ছেদের মামলায়। জানা গিয়েছে, অভিনেত্রীর বিরুদ্ধে মিথ্যে সাক্ষ্য দেওয়ার অভিযোগ এনেছেন প্রাক্তন স্বামী রোশন সিং।

তবে, শুধু অভিযোগ করাই নয়, সেই সঙ্গে মিথ্যে বয়ান দেওয়ার অভিযোগে নায়িকার বিরুদ্ধে নতুন মামলাও দায়ের করেছেন তিনি। রোশন সিং ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা দায়ের করেছেন। তিনি দাবি করেছেন যে, বিবাহ বিচ্ছেদ মামলায় মিথ্যে বয়ান দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। সেই জন্যই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন রোশন সিং।

উল্লেখ্য, রোশন সিং-এর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী। রোশনের থেকে খোরপোষ বাবদ প্রতিমাসে ৭ লক্ষ টাকা চেয়েছেন শ্রাবন্তী। কিন্তু সেই মামলার মাঝে আদালতের পক্ষ থেকে শ্রাবন্তীর আয়-ব্যয়ের হিসেব এবং সম্পত্তির পরিমাণ আদালতকে জানানোর নির্দেশ দেওয়া হয়। এরপরই শুরু সমস্যা। রোশন সিং দাবি করেছেন যে, সেই আয়-ব্যয়ের খতিয়ানেই ধরা পড়েছে অসংগতি।

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিতে প্রতিদ্বন্দ্বিতা করার সময় যে আয়-ব্যয়ের হিসেব দেখিইয়েছিলেন অভিনেত্রী, সেই হিসেবে গরমিল রয়েছে বলেই মামলা করেছেন প্রাক্তন স্বামী। চলতি মাসের ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। রোশন সিং-এর আইনজীবী দাবি করেছেন যে, শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে, অভিনেত্রীর জেল পর্যন্ত হতে পারে। যদিও এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি খোদ শ্রাবন্তী।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। তাঁদের বাগদান থেকে আইনি বিয়েও হয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক বা বিয়ে। মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। পঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে চুপিসারে বিয়ে সেরে ফেলেন এই অভিনেত্রী। শ্রাবন্তী-রোশনের বিয়েতে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা। কিন্তু এবারেও টিকল না সম্পর্ক। বিয়ের এক বছর কাটতে না কাটতেই ফের দুজনের সংসারে অশান্তির কালো মেঘ ঘনিয়ে আসে। এমনকি মামলা গড়ায় আদালতের দরজা পর্যন্ত। রোশন সিং-এর সঙ্গে বিয়ের বন্ধন থেকে মুক্তি পেতে, বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন অভিনেত্রী। সেই মামলাতেই এবার নয়া মোড়।