সোমবার, ০৮ আগস্ট, ২০২২

বারবার টিআরপিতে ধাক্কা, তিন মাসেই যাত্রা শেষ ‘বৌমা একঘর’-এর! শেষ সম্প্রচার কবে?

চৈত্রী আদক

প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০৩:৪৭ পিএম | আপডেট: আগস্ট ১, ২০২২, ০৩:৪৭ পিএম

বারবার টিআরপিতে ধাক্কা, তিন মাসেই যাত্রা শেষ ‘বৌমা একঘর’-এর! শেষ সম্প্রচার কবে?
বারবার টিআরপিতে ধাক্কা, তিন মাসেই যাত্রা শেষ ‘বৌমা একঘর’-এর! শেষ সম্প্রচার কবে?

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ একটি ধারাবাহিক শুরু হওয়া মানে তার পিছনে লুকিয়ে থাকে একাধিক অভিনেতা-অভিনেত্রী এবং কলাকুশলীদের মিলিত পরিশ্রম। শুটিং, এডিটিং, সম্প্রচারের মাঝে কখন যে একটা নতুন পরিবার গড়ে ওঠে তা বুঝে উঠতে পারেন না তাঁরা। আর সেই ধারাবাহিকের যাত্রাপথ যখন সমাপ্তির দিকে এগিয়ে যায় তখনই তা বয়ে নিয়ে আসে একরাশ মন খারাপ। ঠিক যেমনটা হয়েছে ‘বৌমা একঘর’-এর ক্ষেত্রে।

স্টার জলসায় সম্প্রচারিত ‘বৌমা একঘর’ শুরুর পর থেকেই দর্শকদের মধ্যে বিশেষ জায়গা করে দিতে পারেনি। ধারাবাহিকটিতে নায়িকার ভূমিকায় দেখা যায় সুস্মিতা দে-কে। জি বাংলার ‘অপরাজিতা অপু’-র হাত ধরে তাঁর অভিনয় জগতে পা রাখা। প্রথম ধারাবাহিকে রাতারাতি বাজিমাত করলেও মুখ থুবড়ে পড়ে তাঁর দ্বিতীয় ইনিংস। শুরুর তিন মাসের মাথাতেই শেষ যাত্রায় ‘বৌমা একঘর’।

ধারাবাহিক শুরু হওয়া মানেই কোনও না কোনওদিন তা শেষ হবে। তবে শুরু হওয়ার ৯০ দিনেরও কম সময়ের মধ্যে কোনও মেগা সিরিয়াল শেষ হওয়ার নজির নেই বললেই চলে। তবে প্রথম থেকেই টিআরপি তালিকায় তলানিতে এসে ঠেকেছিল ধারাবাহিকটির প্রাপ্ত নম্বর। তাই বিগত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই ‘বৌমা একঘর’-এর শেষ সম্প্রচার হতে চলেছে। অবশেষে সেই জল্পনা সত্যি করেই গতকাল অর্থাৎ রবিবার শেষ শুটিং সারল ‘বৌমা একঘর’ টিম।

‘খুকুমণি হোম ডেলিভারি’ শেষ হওয়ার পর গত ২ মে প্রথম সম্প্রচারিত হয় ‘বৌমা একঘর’। পরে অবশ্য স্লট পাল্টে তা রাত ১০ টা ৩০-এ পাঠিয়ে দেওয়া হয়। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার কলমে লেখা হয়েছিল দুই মাঝবয়সি জায়ের মধ্যে চলতে থাকা কোন্দলের কাহিনী। কার বৌমারা কর্মজীবনে ঠিক কতখানি সফল সেই নিয়েই দুই জায়ের মধ্যে যাবতীয় ঝামেলার সূত্রপাত।

তবে এই কাহিনী মোটেই দাগ কাটতে পারেনি দর্শকদের মনে। পাশাপাশি ধারাবাহিকটির নায়ক-নায়িকা সুস্মিতা এবং দেবজ্যোতির কেমিস্ট্রিও একেবারেই জনপ্রিয়তা লাভ করেনি। তাই এত তাড়াতাড়ি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। জানা গিয়েছে, আগামী ৫ আগস্ট, শুক্রবার এই ধারাবাহিকদের শেষ সম্প্রচার। আগামী ৮ আগস্ট, সোমবার থেকে ‘বৌমা একঘর’-এর পরিবর্তে দেখা যাবে ‘গোধূলি আলাপ’।

ইতিমধ্যেই শুটিংয়ের শেষ দিনের একটি ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন সুস্মিতা। ‘ইতনিসি খুশি ইতনিসি হাসি’ গানে রিলস বানাতে দেখা গিয়েছে ‘বৌমা একঘর’ টিমের সিংহভাগ সদস্যকে। প্রত্যেকের মুখে হাসির মাঝেও মন খারাপের ছাপ স্পষ্ট। এত তাড়াতাড়ি সিরিয়ালটি শেষ হয়ে যাওয়া প্রসঙ্গে সুস্মিতার বক্তব্য, প্রত্যেক শুরুর যেমন শেষ আছে তেমনই সেই শেষের পর আবার নতুন শুরুও আছে। এখন কোন ধারাবাহিকের হাত ধরে তিনি আবার নতুন করে শুরু করেন সেটাই এখন দেখার।