বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সুশান্তের পর ফের নতুন করে প্রেমে পড়া! কার ভালোবাসায় প্রাক্তনের শোক কাটাচ্ছেন অভিনেত্রী রিয়া?

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০১:৩৪ পিএম | আপডেট: ডিসেম্বর ৮, ২০২২, ০৭:৩৪ পিএম

সুশান্তের পর ফের নতুন করে প্রেমে পড়া! কার ভালোবাসায় প্রাক্তনের শোক কাটাচ্ছেন অভিনেত্রী রিয়া?
সুশান্তের পর ফের নতুন করে প্রেমে পড়া! কার ভালোবাসায় প্রাক্তনের শোক কাটাচ্ছেন অভিনেত্রী রিয়া?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নতুন করে প্রেমে পড়েছেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী? এই প্রশ্নই এখন সোশ্যাল মিডিয়ায় সবথেকে চর্চিত বিষয় হয়ে উঠেছে। অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, ওই খবর সত্যি। আবারও নাকি নতুন করে নিজের জীবন গুছিয়ে নিচ্ছেন সুশান্তের প্রেমিকা। কিন্তু কার প্রেমে পড়লেন রিয়া? নাম শুনলে অবাক হবে যে কেউই।

শোনা যাচ্ছে, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সীমা সজদের ভাই বান্টির প্রেমে পড়েছেন রিয়া চক্রবর্তী। নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‍‍`দ্য ফ্যাবুলাস লাইফ অফ বলিউড ওয়াইভস‍‍`-এর অংশ ছিলেন এই বান্টি সজদে। এরপর থেকেই অতিপরিচিত মুখ হয়ে উঠেছেন এই ব্যবসায়ী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ‘কেদারনাথ’ খ্যাত অভিনেতার মৃত্যুর পর থেকেই সীমা সজদের ভাই বান্টিকে নিজের পাশে পেয়েছেন রিয়া। সুশান্তের মৃত্যুর ২ বছর পড়ে এই বান্টিকেই নাকি ভালোবেসে ফেলেছেন অভিনেত্রী তথা মডেল রিয়া চক্রবর্তী। এদিকে, এই বিষয়টি প্রকাশ্যে আসতেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বারবার সমালোচনার শিকার হয়েছেন রিয়া চক্রবর্তী। অভিনেতার পরিবারের দাবি ছিল, রিয়াই সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ী। তাঁদের তরফে গুরুতর অভিযোগ ছিল যে, টাকার জন্য সুশান্তকে মানসিক নির্যাতন করেছেন রিয়া। সুশান্তের দিদি একসময় সোশ্যাল মিডিয়ায় দাবি করেছিলেন যে, তাঁর ভাইয়ের মৃত্যুর নেপথ্যে রয়েছেন তাঁর প্রেমিকা রিয়া। রিয়া নাকি সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে দিতেন না। এমনকি অশান্তি এড়াতে সুশান্ত নিজেও পরিবারের সঙ্গে দেখা করা বন্ধ করে দিয়েছিলেন। এরপরে মাদক মামলায় নাম জড়িয়ে যায় রিয়া এবং তাঁর ভাইয়ের। এর জেরে হাজতবাস পর্যন্ত করতে হয় তাঁকে। এবার নাকি সেই অন্ধকার অতীত থেকে বেরিয়ে আসতে চাইছেন নতুন প্রেমিক বান্টি সজদের হাত ধরে।

বান্টি এবং রিয়ার ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওঁরা দু‍‍`জনে একসঙ্গে খুব সুখী। গত ২ বছরে রিয়ার সঙ্গে অনেক কিছুই হয়েছে। ওই সময়ে বান্টি সবসময় তাঁর পাশে ছিলেন। তাঁর কাঁধে মাথা রেখে মন খুলে কাঁদতে পেরেছেন রিয়া।’ ওই ব্যক্তির আরও সংযোজন, ‘যখন রিয়া একের পর এক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ছেন, সেই সময় তাঁর পাশে ছিলেন বান্টি। আগলে রেখেছিলেন তাঁকে।’

উল্লেখ্য, এর আগে অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে প্রেম করতেন বান্টি সজদে। তবে ২০২০ সালে যখন রিয়া অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন, তখন তাঁর ঘনিষ্ঠতা বাড়ে বান্টির সঙ্গে। আগে থেকেই আলাপ ছিল রিয়া ও বান্টির। কারণ, রিয়া তাঁর ক্লায়েন্ট ছিলেন। সূত্রের খবর, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তকারী অফিসাররা বান্টিকেও তলব করেছিলেন। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

ঘনিষ্ঠ মহলের এও দাবি যে, রিয়া এবং বান্টি এই দুজনে অনেকদিন ধরেই পরস্পরকে ডেট করছেন। যদিও নিজেদের সম্পর্ককে গোপন রাখতে চাইছেন দুই তারকা। এই বিষয়ে তাঁরা কেউই এখনও পর্যন্ত মুখ খোলেননি। বছর দুয়েক আগে এক মাস জেল খেটেছেন রিয়া চক্রবর্তী। সোশাল মিডিয়াতেও আগের মতো সেইভাবে সক্রিয় নন। কারণ, সেখানেও প্রবল ট্রোলের শিকার হতে হয় নায়িকাকে। যদিও বান্টির সঙ্গে প্রেমের কাহিনি চাউর হওয়ার পর থেকে ফের সোশাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে রিয়া চক্রবর্তী।