বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

হোটেলের রুমে নায়ক-নায়িকাকে একসঙ্গে হাতেনাতে ধরলেন অভিনেতার স্ত্রী! করলেন জুতোপেটা

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০৭:৪৯ এএম | আপডেট: জুলাই ৬, ২০২২, ০১:৪৯ পিএম

হোটেলের রুমে নায়ক-নায়িকাকে একসঙ্গে হাতেনাতে ধরলেন অভিনেতার স্ত্রী! করলেন জুতোপেটা
হোটেলের রুমে নায়ক-নায়িকাকে একসঙ্গে হাতেনাতে ধরলেন অভিনেতার স্ত্রী! করলেন জুতোপেটা

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ সম্প্রতি তেলেগু সুপারস্টার মহেশ বাবুর দাদা নরেশের নাম উঠে এসেছে সংবাদ শিরোনামে। তিনি নিজেও একজন তেলেগু অভিনেতা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়েছে কাটাছেঁড়া। সম্প্রতি তাঁর নাম জড়িয়েছে কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে। বিগত বেশ কয়েকদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটে। যদিও সেই সম্পর্কের কথা অস্বীকার করেছেন নরেশ এবং পবিত্রা দুজনেই।

সম্প্রতি মাইসোরের একটি হোটেলের রুমে রাত কাটান নরেশ ও পবিত্রা। সেই রুম থেকেই দু’জনকে হাতে না হাতে ধরেন নরেশের তৃতীয় স্ত্রী রামিয়া রঘুপতি। দু’জনকে একসঙ্গে দেখেই ক্ষোভে ফেটে পড়েন রামিয়া। জুতো হাতে তেড়ে যান তাঁদের দিকে। সম্প্রতি প্রকাশ্যে এসছে সেই ভিডিওই। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেবল নরেশ এবং পবিত্রার সঙ্গেই নয়, পুলিশ এবং হোটেলের কর্মীদের সঙ্গেও বচসায় জড়াতে দেখা যায় রামিয়াকে।

অন্যদিকে রামিয়াকে ছেড়ে কথা বলেননি নরেশও। অভিনেতাও তাঁর স্ত্রীর বিরুদ্ধে এনেছেন একাধিক অভিযোগ। তাঁর দাবি, রাকেশ শেট্টি নামক এক ব্যক্তির সঙ্গে অবৈধ সম্পর্কের লিপ্ত রয়েছেন রামিয়া। নরেশকে ব্ল্যাকমেল করাই রামিয়ার একমাত্র উদ্দেশ্য। সেই কারণেই তিনি এমন ঘটনা ঘটিয়েছেন।

অন্যদিকে নরেশের স্ত্রী প্রশ্ন তুলেছেন, নরেশ এবং পবিত্রা একে অপরকে বন্ধু বলে দাবি করেন। তাহলে তাঁরা গোটা রাত হোটেলের এক ঘরে কী করছিলেন? তিনি নিজের পুত্র সন্তানকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রামিয়া। জানিয়েছেন, তিনি হিন্দি পরিবারের মেয়ে। তাই স্বামীর সঙ্গে একেবারেই বিচ্ছেদ চান না তিনি।

গোটা ঘটনায় মুখ খুলেছেন কন্নড় অভিনেত্রী পবিত্রা লোকেশও। বলেছেন, “আমি তেলেগু ইন্ডাস্ট্রিতে নতুন নই। নরেশের সঙ্গে আমার কী সম্পর্ক তা ব্যাখ্যা করতে চাই না।” এর পাশাপাশি তিনি মাইসোর পুলিশের কাছে রামিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর বিরুদ্ধে স্টকিং এবং সাইবার হ্যারাসমেন্ট-এর অভিযোগ তুলেছেন কন্নড় অভিনেত্রী।