শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

হাসপাতালে ভর্তি জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে! পরিস্থিতি সংকটজনক

আত্রেয়ী সেন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১১:৩২ পিএম | আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ১২:১৯ এএম

হাসপাতালে ভর্তি জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে! পরিস্থিতি সংকটজনক
হাসপাতালে ভর্তি জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে! পরিস্থিতি সংকটজনক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। তাঁর শারীরিক পরিস্থিতি সংকটজনক বলেই জানা গিয়েছে। হিন্দি ও মারাঠি চলচ্চিত্রের অতি পরিচিত নাম বিক্রম গোখলে। জানা গিয়েছে, গত সপ্তাহেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা।

এদিকে, বর্ষীয়ান এই অভিনেতার শারীরিক পরিস্থিতি নিয়ে এখনই হাসপাতালের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে, ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, অভিনেতার শারীরিক পরিস্থিতি এই কয়েকদিনে ক্রমশ অবনতির দিকেই গিয়েছে। বুধবার সন্ধ্যায় এক সর্বভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানানো হয়েছে যে, জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখেলকে পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক পরিস্থিতি সংকটজনক।

বর্তমানে অভিনেতা বিক্রম গোখেলের বয়স ৭৭ বছর। কয়েকদিন আগেই মারাঠি সংবাদমাধ্যম ‘নবশক্তি’-তেও এই বর্ষীয়ান অভিনেতার শারীরিক পরিস্থিতির কথা জানিয়ে খবর প্রকাশিত হয়েছিল। তবে, ওই সংবাদমাধ্যমে বিক্রম গোখেলের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানানো হয়েছিল। যদিও অভিনেতার ঠিক কী অসুস্থতা, সেই বিষয়ে কিছুই জানানো হয়নি। অভিনেতার পরিবারের তরফেও কিছু জানানো হয়নি। উল্লেখ্য, এর আগে ২০১৬ সালে অসুস্থতার কারণেই মারাঠি থিয়েটার থেকে অবসর নিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ১৯৭১ সালে মাত্র ২৬ বছর বয়সে অভিতাভ বচ্চনের ‘পরওয়ানা’ ছবির মাধ্যমেই অভিনয় জগতে যাত্রা শুরু করেন বিক্রম গোখলে। এরপর একে একে ‘হাম দিল ডে চুকে সনম’, ‘অগ্নিপথ’, ‘খুদাগাওয়া’-সহ একাধিক হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন।