ইসলামপুরে পুরসভা আধিকারিকের করোনা সংক্রমনে মৃত্যু, এলাকায় চাঞ্চল্য

ইসলামপুরে পুরসভা আধিকারিকের করোনা সংক্রমনে মৃত্যু, এলাকায় চাঞ্চল্য
ইসলামপুরে পুরসভা আধিকারিকের করোনা সংক্রমনে মৃত্যু, এলাকায় চাঞ্চল্য

বংনিউজ২৪X৭ ডেস্কঃ উত্তর দিনাজপুরে করোনার সংক্রমন শেষ কয়েক সপ্তাহে বিপুল পরিমানে বৃদ্ধি পেয়েছে। শুক্রবার ইসলামপুর পুরসভা অঞ্চলের কার্যনির্বাহী আধিকারিকের করোনা সংক্রমনের ফলে মৃত্যু হয়। তিনি ইসলামপুরের ১১ নম্বর ওয়ার্ডের একটি লজে থেকেছিলেন। তিনি আদতে কলকাতার বাসিন্দা।

সম্প্রতি তিনি করোনা ভাইরাসের শিকার হন। রায়গঞ্জের করোনা হাসপাতালে তার চিকিৎসা করা হচ্ছিল। স্বাস্থ্য দফ্তরের সুত্রে জানানো হয়, তিনি অন্যান্য শারীরিক অসুস্থতারও শিকার হয়েছিলেন। ইসলামপুর পুরসভার প্রশাসনিক বোর্ডের অধিকর্তা কানাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন, কার্যনির্বাহী আধিকারিক কলকাতার বাসিন্দা ছিলেন। তিনি শুক্রবার হাসপাতালে মারা গিয়েছেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবিলা করার জন্য ওই আধিকারিক বিভিন্ন প্রশাসনিক দায়িত্ব পালন করেছিলেন। করোনা মোকাবিলার যু্দ্ধে তিনি অন্যতম কাণ্ডারি ছিলেন। তিনি যে লজে থেকেছিলেন, সেই লজটি পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। শেষ সপ্তাহে পুরসভার এলাকায় খুব দ্রুত করোনার সংক্রমন ছড়িয়ে পড়ছে, যার ফলে স্থানীয় বাসিন্দাদের জন্য পরিস্থিতি বিপদ্জনক হয়ে উঠছে।

পুরসভার তরফে মাইকিং, প্রচার চালিয়ে যাওয়ার পরেও মানুষ এখনও সচেতন হচ্ছেন না। বহু জায়গায় মানুষ সামাজিক দুরত্ব পালন করছে না। বারবার বলার পরেও স্বাস্থ্যবিধি অমান্য করে মানুষ রাস্তায় বেরোচ্ছেন। মাস্ক ছাড়াই রাস্তায় বহু মানুষকে দেখা গিয়েছে। আধিকারিকের মৃত্যুতে পুরসভা এলাকায় আরও চাঞ্চল্য ছড়িয়েছে। বর্তমানে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৮২৭ জন, ৩ জন মানুষের মৃত্যু হয়েছে এবং এখনও পর্যন্ত কোন রোগী সুস্থ হয়ে ওঠেননি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.