শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

২০০ কোটির প্রতারণায় নাম জড়াল! মুম্বই বিমানবন্দরে ইডি-র হাতে আটক জ্যাকলিন

১০:২৪ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

২০০ কোটির প্রতারণায় নাম জড়াল! মুম্বই বিমানবন্দরে ইডি-র হাতে আটক জ্যাকলিন

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল, বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। ইডি সূত্রে জানা গিয়েছে, মুম্বই থেকে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি আনা হচ্ছে অভিনেত্রীকে। উল্লেখ্য, তাঁর বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করেছিল ইডি।

আজ, রবিবার শো করতে দুবাই যাচ্ছিলেন বলি অভিনেত্রী জ্যাকলিন। বিমানে ওঠার সব প্রক্রিয়া শেষ করার পরই তাঁকে লুক আউট সার্কুলার দেখিয়ে বিমানবন্দরেই আটকে দেয় বিমানবন্দরের ইমিগ্রেশন অফিসাররা। সুরেশ চন্দ্রশেখর তোলাবাজি মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রীর।

সুত্রের খবর, ব্যবসায়ী সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। যদিও অভিনেত্রী সেই গুঞ্জন নস্যাৎ করেছেন। এই সুকেশ চন্দ্রশেখর এবং আরও কয়েকজনের বিরুদ্ধে ইতিমধ্যেই দিল্লি আদালতে সুকেশ চন্দ্রশেখর ও আরও কয়েকজনের বিরুদ্ধে ২০০ কোটি টাকা তোলাবাজির তদন্তে চার্জশিট জমা দিয়েছে ইডি। অভিযোগ, তিহাড় জেলে আটক এক ব্যবসায়ীর স্ত্রীর কাছে থেকে ২০০ কোটি টাকা আদায় করেছে চন্দ্রশেখর ও তার সাগরেদরা।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং এবং মালবেন্দ্র সিংকে প্রতারিত করে ২০০ কোটি টাকা আত্মস্যাৎ করেছেন সুকেশ এবং স্ত্রী লীনা পাল। যদিও এই খবর রটতেই, সুকেশের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন জ্যাকলিন। কিন্তু সাম্প্রতিকের জ্যাকলিনের সঙ্গে সুকেশে এক ঘনিষ্ঠ ছবি বলছে অন্য কথা।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দাবি, সুরেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের আর্থিক লেনদেনের প্রমাণ পাওয়া গিয়েছে। চন্দ্রশেখর একটি ৫২ লাখ টাকা দামের একটি ঘোড়া ও ৯ লাখ টাকা দামের একটি পার্সিয়ান বিড়াল জ্যাকলিনকে উপহার দিয়েছে চন্দ্রশেখর। এছাড়াও মোট ১০ কোটি টাকা দেওয়া হয়েছে জ্যাকলিনকে। সেই প্রসঙ্গে জিজ্ঞসাবাদ করতেই জ্যাকলিনকে দিল্লি আনার সিদ্ধান্ত। যদিও গত অক্টোবর মাসে একাধিকবার এই মামলায় ইডি জেরার মুখে পড়েছেন অভিনেত্রী। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রীকে। উল্লেখ্য, জ্যাকলিন ছাড়াও ইডির চার্জশিটে রয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। তাকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে।