শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনার সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা

০২:৫৭ পিএম, মার্চ ৫, ২০২১

শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনার সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা

সদ্য দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কপূর খান। তবে এখনও পর্যন্ত জনসমক্ষে দেখা যায়নি সদ্যোজাতকে। করিনা এবং সইফ দুজনেই স্থির করেছেন মিডিয়ার সামনে এই মুহূর্তে সদ্যোজাতর কোনও ছবি প্রকাশ করবেন না তাঁরা। তবে উৎসুক জনতার কৌতূহল কি তাতে বাঁধ মানে? তাই ভুয়ো সব ছবি এবং খবর প্রকাশ করে বলা হচ্ছে সেটিই নাকি করিনার দ্বিতীয় সন্তানের 'ফাস্ট লুক'! এবার সেই ভুয়ো খবরে ফাঁদে পড়ল রাজ-শুভশ্রীর একমাত্র সন্তান যুবান।

[caption id="attachment_4732" align="alignnone" width="1221"]শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনা সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনা সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা[/caption]

গত সেপেম্বরে রাজ-শুভশ্রীর কোলে আসে পুত্র সন্তান যুবান। তারপর থেকে প্রায়ই সামাজিক মাধ্যমে যুবানের ছবি শেয়ার করে থাকেন তাঁরা। সম্প্রতি শুভশ্রীর প্রোফাইল থেকে তাঁর ও যুবানের সেরকমই একটি ছবি নিয়ে তাতে এডিট করে বসানো হয়েছে করিনার মুখ। সেই এডিটেড ছবি নিয়েই দাবী করা হচ্ছে সেটিই করিনা-সইফের সদ্যোজাত সন্তান। যদিও ছবিটি দেখে বিন্দুমাত্র বোঝার উপায় নেই যে তা ভুয়ো। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে সেটি। নেটজনতার একাংশ বিশ্বাসই করে নিয়েছেন সেটি আসলে করিনারই দ্বিতীয় পুত্রের।

[caption id="attachment_4733" align="alignnone" width="1223"]শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনা সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা শুভশ্রীর ছেলে 'যুবান' নাকি করিনা সদ্যোজাত সন্তান! ভাইরাল ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া, জেনে নিন এর সত্যতা[/caption]

যদিও এই প্রথম নয়। এর আগেও শুভশ্রীর ছেলে যুবানের ছবি নিয়ে তা বিরাট কোহলির সদ্যোজাত কন্যা বলে ভুয়ো দাবী করা হয়েছিল। গত ১১ ডিসেম্বর বিরুষ্কার ঘর আলো করে আসে কন্যা সন্তান, ভামিকা। কিন্তু বিরাট-অনুষ্কার দু'জনেই সন্তানের ছবি প্রকাশ করতে অস্বীকার করেন। এমনকি মিডিয়াকেও অনুরোধ করেন তাঁরা। সে কথা মেনে নেয় সংবাদ মাধ্যমগুলি। তবে জনতার কৌতূহলী মনকে তা কে বোঝাবে! তাই সেবার রাজ চক্রবর্তীর সঙ্গে যুবানের একটি ছবি নিয়ে তা ছোট্ট 'ভামিকা'র ছবি বলে ভুয়ো খবর প্রচার করা হয়েছিল। রাজের মুখের বদলে বসানো হয়েছিল ভারত অধিনায়ক বিরাট কোহলির মুখ।

অভিনেত্রী শুভশ্রী অবশ্য সেবার সব জল্পনার অবসান ঘটিয়েছিলেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে আসল ছবিটি দিয়ে সত্যতা প্রকাশ করেছিলেন তিনি। তবে এবার তিনি এখনও মুখ খোলেননি। রাজের তরফ থেকেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।