Viral Video: স্কুল খুলছে, আনন্দে স্কুলের গেটের বাইরে ব্যান্ড বাজিয়ে নাচ মা-বাবার! তুমুল ভাইরাল ভিডিও

স্কুল খুলছে, আনন্দে স্কুলের গেটের বাইরে ব্যান্ড বাজিয়ে নাচ মা-বাবার! তুমুল ভাইরাল ভিডিও
স্কুল খুলছে, আনন্দে স্কুলের গেটের বাইরে ব্যান্ড বাজিয়ে নাচ মা-বাবার! তুমুল ভাইরাল ভিডিও

আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

আনন্দে স্কুলের গেটের বাইরে ব্যান্ড বাজিয়ে নাচ মা-বাবার
আনন্দে স্কুলের গেটের বাইরে ব্যান্ড বাজিয়ে নাচ মা-বাবার

আসলে দীর্ঘদিন পর খুলছে স্কুল। ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় স্কুল খুলেও গেছে। করোনা র প্রভাবে প্রায় দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার পর অবশেষে স্কুলের মুখ দেখবে বাচ্চারা। আর সেই নিয়েই দিল্লির একটি স্কুলের সামনে ব্যান্ড বাজা বাজিয়ে স্কুলের ভেতর বাচ্চাদের প্রবেশ করানো হচ্ছে। এই ভিডিও বর্তমানে সুপার ভাইরাল নেট দুনিয়ায়। ভিডিওতে ইতিমধ্যেই প্রচুর লাইক এবং কমেন্ট। অনেকেই আবার হেসে খুন। একাধিক মজার মজার কমেন্ট পোস্ট জুড়ে।

অনেকেই লেখেন দিল্লিতে কিছু একটা হলেই সেলিব্রেশন হয়। আবার অনেকে বলেন ঘোড়ার অপেক্ষা। ভাগ্যিস ঘোড়ায় চড়ে বাচ্চারা স্কুলে ঢুকছে না। এই ধরনের নানান মজার কমেন্ট পোস্ট জুড়ে। প্রসঙ্গত কাল থেকেই রাজ্যেও খুলছে স্কুল। সেই নিয়ে ছাত্র ছাত্রীদের মনে প্রচুর উচ্ছাস। আর স্কুলের পক্ষ থেকেও প্রচুর ব্যবস্থা ইতিমধ্যেই নেওয়া হয়েছে।