শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বিয়ের পিঁড়িতে হ্যাট্রিক মিঠাই সিদ্ধার্থের! তবুও চিন্তার ভাঁজ দর্শকদের কপালে

০৩:৫৩ পিএম, সেপ্টেম্বর ১০, ২০২১

বিয়ের পিঁড়িতে হ্যাট্রিক মিঠাই সিদ্ধার্থের! তবুও চিন্তার ভাঁজ দর্শকদের কপালে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ সন্ধ্যে হলেই বাঙালিদের প্রত্যেক ঘরে বসে সিরিয়ালের জলসা। একাধিক সিরিয়াল কোনটা ছেড়ে কোনটা দেখবে। আবার সিরিয়ালের রেটিং এ নিজেকে শীর্ষে রাখতে চান সকলেই তাই সেদিকেও রয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। তবে বেশ কিছু সপ্তাহ ধরে রেটিং এর লিস্টে নিজেকে প্রথমে রেখেছে মিঠাই। মিঠাইয়ের অভিনয় তাঁর দুষ্টুমি বেশ মনে ধরেছে দর্শকদের। তাই এই সিরিয়াল নিয়ে হাজারো জল্পনা কল্পনা নেট দুনিয়ায়।

সম্প্রতি আবারও সিরিয়াল নিয়ে শোরগোল নেট দুনিয়ায়। আসলে সম্প্রতি দেখা গেছে আবারও বিয়ে হচ্ছে সিদ্ধার্থ মিঠাই এর। এই নিয়ে তিনবার। আসলে বিনা দোষেই জেল গিয়েছিল মিঠাই। তাই এবার বাড়ি ফিরছে সে। আর বাড়ি ফিরেই দোষীকে খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছেন মিঠাই সিদ্ধার্থ। তবে সেখানেও রয়েছে টুইস্ট। মিঠাই বাড়ি ফিরতেই সারপ্রাইজ তাঁর জন্য। সিদ্ধার্থ এসে বলে এসব কি। তখন বাকিরা বলে তোমাদের বিয়ে।

আর তাই নিয়েই ভক্তরা চিন্তিত। কারণ তৃতীয় বার বিয়ের সময়েও মুখে হাসি নেই মিঠাই এবং সিদ্ধার্থের। প্রথম থেকেই বিয়ে মেনে নেন নি সিদ্ধার্থ। ঠিক কবে এই বিয়ে মেনে নেবে দুজনে সেই আশায় দিন গুনছে ভক্তরা। টিআরপির দিকেও প্রতি সপ্তাহেই নিজেকে শীর্ষে রাখতে সক্ষম হচ্ছে মিঠাই। মিষ্টি দেখতে মিঠাইয়ের লুক তাঁর স্নিগ্ধ কথা বার্তা বেশ নজর কেড়েছে সকলের। তবে সিদ্ধার্থ এবং মিঠায়ের এই তৃতীয় নম্বর বিয়ে দেখা যাবে পরের সপ্তাহের এপিসোডে।।